নোয়াখালীতে করোনায় দুজনের মৃত্যু, শনাক্ত ১১৬
নোয়াখালীতে করোনায় দুজনের মৃত্যু, শনাক্ত ১১৬

নোয়াখালীতে করোনায় দুজনের মৃত্যু, শনাক্ত ১১৬

Other

নোয়াখালীতে দিন দিন বেড়ে চলেছে করোনা ভাইরাসের প্রকোপ। গত ২৪ ঘণ্টা য় জেলায় নতুন করে আরও ১১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় দুইজনের মৃত্যু হয়েছে।

৪৪২ জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়।

এতে ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২৬ দশমিক ২৪ শতাংশ।

এতে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে দশ হাজার ৬৮১ জন। মোট আক্রান্তের হার ১১ দশমিক ২১ শতাংশ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৩২ জনে। মৃত্যুর হার ১দশমিক ২৪শতাংশ। এর মধ্যে সদর উপজেলায় মারা যায় ২৫জন, সুবর্ণচরে ২জন, বেগমগঞ্জ-৪৬জন,সোনাইমুড়ীতে ৮জন,চাটখিল ১৩জন, সেনবাগ-১৭জন, কোম্পানীগঞ্জ-৪জন, কবিরহাট ১৭জন।

শুক্রবার ( ২৫জুন) জেলা সিভিল সার্জন ডা. মো.মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করে।

জেলা সিভিল সার্জন ডা.মাসুম ইফতেখার জানান, নতুন আক্রান্তদের মধ্যে ৫২ জন সদর উপজেলার,সুবর্ণচরে চারজন, বেগমগঞ্জের ২৫ জন, সোনাইমুড়ীর ৪জন, চাটখিলের দশজন, সেনবাগ একজন,কোম্পানীগঞ্জের চৌদ্দজন ও কবিরহাটের ৬জন রয়েছেন।

তিনি আরও জানান, এছাড়া সুস্থ হয়েছেন ৭ হাজার ৪১০ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬৯ দশমিক ৩৫ শতাংশ।
উল্লেখ্য, নোয়াখালীতে করোনার প্রকোপ না কমায় নোয়াখালী পৌরসভা ও ছয়টি ইউনিয়নে চলমান লকডাউন আরও এক সপ্তাহ বাড়িয়েছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার (২৪ জুন) বিকেল ৫টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সাথে সাথে চৌমুহনী পৌরসভা এবং বেগমগঞ্জের মীর ওয়ারিশপুর ও একলাশপুর ইউনিয়নে লডডাউন ঘোষণা করা হয়।

news24bd.tv / তৌহিদ