গরিবরা যদি মারাও যায়, তবুও আ.লীগের যায় আসে না: মান্না
গরিবরা যদি মারাও যায়, তবুও আ.লীগের যায় আসে না: মান্না

গরিবরা যদি মারাও যায়, তবুও আ.লীগের যায় আসে না: মান্না

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কোনো ভোট হবে না বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি বলেছেন, গত ভোট আগের রাতে হয়েছে। এই সরকার ক্ষমতায় থাকলে ২০২৩ সালের ভোট হবে দুই রাত আগে। আগে থেকেই সব কিছু ঠিক করা থাকবে।

আজ শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এক স্মরণ সভায় এসব মন্তব্য করেন মান্না।

সোনার বাংলা পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি মীরাজুল ইসলাম আব্বাসীর ১২তম মৃত্যুদিবস ছিল শুক্রবার।

তাকে স্মরণে ওই সভার মান্না বলেন, যারা সভা করতে গিয়ে আওয়ামী লীগের গুণকীর্তন করেন, সংগ্রাম ঐতিহ্যের কথা বলেন, আমি তাদের মনে করিয়ে দিতে চাই, আওয়ামী লীগ এত সম্মান, উপাধি কিংবা প্রশংসা পাওয়ার যোগ্যতা রাখে না। আওয়ামী লীগ যেটুকু সম্মান পাওয়ার যোগ্য ছিল, সেটা হারিয়ে ফেলেছে। আওয়ামী লীগ এ দেশে আন্দোলন বুঝে, আর কেউ আন্দোলন বোঝে না, এ কথাটা ভুল। দেশের যত বড় বড় আন্দোলন হয়েছে ইতিহাস খুঁজে দেখলে দেখা যাবে এই আন্দোলনগুলো আওয়ামী লীগের নেতৃত্বে হয়নি। ভাষা আন্দোলন, ষাটের দশকের আন্দোলন, ঊনসত্তরের আন্দোলন ও গণঅভ্যুত্থান এইসব আন্দোলন ছাত্ররা করেছে।

আরও পড়ুন:


ভূমধ্যসাগর থেকে ২৬৪ বাংলাদেশি উদ্ধার

বাণিজ্য মন্ত্রণালয়ের সিদ্ধান্তকে সাধুবাদ জানাল ইভ্যালি

নোয়াখালীতে করোনায় দুজনের মৃত্যু, শনাক্ত ১১৬


মান্না বলেন, আওয়ামী লীগ সরকার এখন বলছে শাটডাউন করবে। দশ দিনের জন্য শাটডাউন করলে গরিব মানুষকে খাবার পৌঁছে দিতে কত টাকা লাগবে? ওরা সেই টাকাও গরিব মানুষকে দেবে না। গরিব মানুষ যদি মারাও যায়, তবুও তাদের কিছু যায় আসে না। কারণ এদের তো ভোটের প্রয়োজন হয় না।

news24bd.tv / তৌহিদ