নারীকে নারিকেল গাছ থেকে নামালো ফায়ার সার্ভিস
নারীকে নারিকেল গাছ থেকে নামালো ফায়ার সার্ভিস

নারীকে নারিকেল গাছ থেকে নামালো ফায়ার সার্ভিস

Other

ঝিনাইদহের মহেশপুরে তহমিনা খাতুন (২২) নামের এক নারীকে নারিকেল গাছ থেকে নামালো ফায়ার সার্ভিস কর্মীরা। ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর এলাকার বেগমপুর গ্রামে। তিনি ওই গ্রামের হাসান আলীর স্ত্রী। বিষয়টি জানাজানি হলে এলাকায় হৈচৈ পড়ে যায় এবং তাকে দেখার জন্য শতশত মানুষ ভিড় জমায়।

মহেশপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার রমেশ কুমার সাহা জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে বেগমপুর গ্রাম থেকে জানানো হয় এক নারী নারিকেল গাছে মাথায় উঠে আর নামতে পারছে না। এমন খবর পেয়ে ৬ জনের একটি টিম প্রায় ১ ঘণ্টার চেষ্টা চালায় তাকে নারিকেল গাছ থেকে নিচে নামিয়ে আনে। নারিকেল গাছটির উচ্চতা আনুমানিক প্রায় ৬০ ফুট।

তহমিনা স্বামী হাসান আলী জানান, বৃহস্পতিবার রাতে আমি বাজারে চা খেতে যায়। বাজারে যাওয়ার পর আমার বাড়ি থেকে ফোন করে বলা হয় আমার বউকে পাওয়া যাচ্ছে না। বাজার থেকে বাড়িতে এসে খোঁজাখুজি শুরু করি। কিছুক্ষণ পর নারিকেল গাছের মাথা থেকে আমার বউ আমার মেয়ের নাম ধরে ডাকছিল। ডাকার শব্দ শুনে লাইট দিয়ে দেখতে পায় গাছের মাথায় বসে আছে। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আসার বউকে উদ্ধার করে।

হাসান আলী আরও বলেন, আমার স্ত্রীর জিনের আছর আছে। অনেক কবিরাজ দেখাইছি কোন কাজ হচ্ছে না। এব্যাপারে কিছুই বলতে পারে না তহমিনা খাতুন বলে জানান হাসান আলী।

এ ব্যাপারে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন ঝিনাইদহ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. রাশেদ আল মামুন জানান, এ ধরনের ঘটনা মানসিক ভারসাম্যহীনতার কারণে এটি হতে পারে। তাকে মানসিক বিশেষজ্ঞ ডাক্তারকে দেখালে দ্রুতই সুস্থ হয়ে যেতে পারে।

আরও পড়ুন:


১৪ দিনের শাটডাউনে প্রস্তুত সরকার, যেকোন সময় ঘোষণা (ভিডিও)

সারাদেশে ১৪ দিনের ‘শাটডাউন’ দেওয়ার সুপারিশ

খুলনার তিন হাসপাতালে আরও ৯ জনের মৃত্যু

ঝিনাইদহে ২৪ ঘন্টায় সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ২


news24bd.tv / কামরুল 

;