কেমন আছেন স্বাধীনতার অন্যতম সংগঠক নূরে আলম সিদ্দিকী?
কেমন আছেন স্বাধীনতার অন্যতম সংগঠক নূরে আলম সিদ্দিকী?

কেমন আছেন স্বাধীনতার অন্যতম সংগঠক নূরে আলম সিদ্দিকী?

অনলাইন ডেস্ক

বীর মুক্তিযুদ্ধের নূরে আলম সিদ্দিকী। স্বাধীন বাংলা কেন্দ্রীয় ছাত্র সংগ্রামপরিষদের নেতা। বঙ্গবন্ধুর চার খলিফার অন্যতম। বর্তমানে প্রাক্তন ছাত্রলীগ ফাউন্ডেশনের আহ্বায়ক।

পত্রিকার কলামে সাফ কথা তুলে ধরেন। রাজনীতির মঞ্চ বা টেলিভিশনের পর্দায় সরব মুখ তিনি। কোভিডের শুরু থেকেই দেখা গেছে জুমে কথা বলতে। বিভিন্ন টকশোতে অংশ নিতে। সাম্প্রতিক ইস্যু নিয়ে তীর্যক মন্তব্য করতে। কিন্তু বেশ কিছুদিন একেবারেই অন্তরালে এক সময়ের সরব এই মানুষটি।

স্বাধীনতার অন্যতম সংগঠক নূরে আলম সিদ্দিকী কেমন আছেন ? 

লম্বা সময় তিনি দেশে নেই। নানান শারীরিক জটিলতায় ভুগছিলেন। মার্চ থেকেই সমস্যাগুলো বাড়তে থাকে। এপ্রিলের প্রথম সপ্তাহে পরিস্থিতির আরও অবনতি ঘটে। দেশে প্রাথমিক পরীক্ষা নিরীক্ষার পর ৮ই এপ্রিল চার্টার্ড বিমানে নূরে আলম সিদ্দিকীকে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় ব্যাংককে। সেখানেই দু মাসের বেশি সময় ধরে তিনি চিকিৎসা নিচ্ছেন। তার সঙ্গে পরিবারের সদস্যরাও রয়েছেন। তিনি বর্তমানে অনেকটাই সুস্থ আছেন।

তারা জানিয়েছেন, তিনি হার্ট এবং ফুসফুস জনিত জটিলতায় ভুগছিলেন। ফুসফুসে সংক্রমণ ছিল। বর্তমানে সে অবস্থার উন্নতি হয়েছে। এ মাসের শেষ নাগাদ তিনি দেশে ফিরবেন। তার পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে। সূত্র: মানবজমিন

আরও পড়ুন:


মগবাজারে বিস্ফোরণে নিহত বেড়ে ৬

মগবাজারে বিস্ফোরণস্থলে ফায়ার সার্ভিসের ১৩ ইউনিট, ২৭ জন হাসপাতালে


news24bd.tv / কামরুল 

;