ঝিনাইদহে নারিকেল গাছের মাথা থেকে গৃহবধূ উদ্ধার
ঝিনাইদহে নারিকেল গাছের মাথা থেকে গৃহবধূ উদ্ধার

ছবিঃ সংগৃহীত

ঝিনাইদহে নারিকেল গাছের মাথা থেকে গৃহবধূ উদ্ধার

অনলাইন ডেস্ক

পরিবারের সবাইকে লুকিয়ে রাতের আঁধারে একাই নারকেলগাছের মাথায় উঠে গিয়েছিলেন তাসলিমা খাতুন (২২) নামের এক নারী। পরে নামতে না পারলে তাকে উদ্ধার করে মহেশপুর ফায়ার সার্ভিসের কর্মীরা।

গতকাল বৃহস্পতিবার রাত নয়টার দিকে মহেশপুর উপজেলার বেগমপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাটি দেখতে এ সময় এলাকার লোকজন জড়ো হন।

তাসলিমা ওই গ্রামের মো. হাসান আলীর স্ত্রী। তাসলিমা-হাসান দম্পতির ছয় মাসের একটি কন্যাসন্তান রয়েছে।

তাসলিমার স্বামী হাসান আলী বলেন, তার স্ত্রী তাসলিমার ‘জিনের সমস্যা’ আছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি বাজারে চা খেতে যান। পরে রাত আটটার দিকে বাড়ি থেকে ফোন করে তাকে জানানো হয়, তাসলিমাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপর বাড়িতে এসে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছিল না।

এমন সময় রাত সাড়ে আটটার দিকে শুনতে পান, ওপর থেকে তাসলিমার গলা ভেসে আসছে। তিনি মেয়ের নাম ধরে ডাকাডাকি করছেন। সঙ্গে আরও বলছেন, ‘আমাকে নামাও, ওরা আমাকে নিয়ে যাচ্ছে। ’ এ কথা শুনে বাড়ির পাশে থাকা একটি নারকেলগাছে টর্চলাইটের আলো মেরে দেখতে পান, তাসলিমা গাছের ওপরে ঝুলে আছেন। তখন তাকে গাছ থেকে নামানোর চেষ্টা করেও নামাতে পারেননি তারা। পরে মহেশপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে তার স্ত্রীকে নামিয়ে দেয়।

এ সমস্যার জন্য অনেক কবিরাজ দেখালেও তাতে কোনো কাজ হয়নি বলে জানান হাসান আলী।


আরও পড়ুন:

টানা ১০ জয়ের পর ড্র করল ব্রাজিল

রোনালদোদের বিদায় করে কোয়ার্টার ফাইনালে বেলজিয়াম

মগবাজারে বিস্ফোরণস্থল পরিদর্শনে যাবে তদন্ত কমিটি

মগবাজারে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হয় ১৪ ভবন, তিন বাস


মহেশপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা রমেশ কুমার সাহা বলেন, বৃহস্পতিবার রাত নয়টার দিকে ফোন আসে, বেগমপুর গ্রামের এক নারী নারকেলগাছের মাথায় উঠে আর নামতে পারছেন না। এমন সংবাদে তারা ঘটনাস্থলে যান। প্রায় ৪০ মিনিটের চেষ্টায় ৬০ ফুট উচ্চতার নারকেলগাছ থেকে তাকে রশির মাধ্যমে নামানো হয়। এ সময় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। উদ্ধার শেষে তাঁকে হাসপাতালে পাঠানো হয়। তিনি হাসপাতালে চিকিৎসাধীন এবং ভালো আছেন।

news24bd.tv / নকিব

;