নববধূ এলো হেলিকপ্টারে করে শ্বশুরবাড়ি, জরিমানা গুনলো চাচা
নববধূ এলো হেলিকপ্টারে করে শ্বশুরবাড়ি, জরিমানা গুনলো চাচা

নববধূ এলো হেলিকপ্টারে করে শ্বশুরবাড়ি, জরিমানা গুনলো চাচা

অনলাইন ডেস্ক

বিয়ের পর শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাষানচর গ্রামে হেলিকপ্টারে করে আনা হয় নববধূকে। হেলিকপ্টার থেকে নেমে পালকিতে ওঠেন নববধূ। বাজনা বাঁজিয়ে তার সঙ্গে বরের বাড়িতে প্রবেশ করে ব্যান্ড দল। জাঁকজমকপূর্ণ এই আয়োজন দেখতে ভিড় জমায় এলাকার মানুষ।

ওই ঘটনায় স্বাস্থ্যবিধি না মেনে জনসমাগম করার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা গুনতে হয়েছে বরের চাচাকে।

সোমবার দুপুরে দক্ষিণ ভাষানচর গ্রামে এ ঘটনা ঘটে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বর সাগর আহম্মেদের চাচা আবদুস সালাম সরদাকরে ৫০ হাজার টাকা জরিমানা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনদীপ ঘরাই।

স্থানীয়রা জানায়, দক্ষিণ ভাষানচর গ্রামের মো. জাহাঙ্গীর আলম সরদারের ছেলে সাগর আহমেদ মাসুদের (২৬) সঙ্গে গত শুক্রবার বাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের আলী করিম খন্দকারের মেয়ে কাউনান খন্দকার বন্যার (২৩) বিয়ে হয়। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে হেলিকপ্টারে নববধূকে নিয়ে দক্ষিণ ভাষানচর গ্রামের কাছে নতুন হাট ব্রিজে নামেন সাগর আহম্মেদ। হেলিকপ্টার থেকে নববধূ নেমে আসার পর তাকে পালকিতে করে নেওয়া হয় বরের বাড়িতে। এ সময় বাজনা বাজিয়ে নববধূকে নিয়ে বাড়িতে প্রবেশ করে ব্যান্ড দল। এমন দৃশ্য দেখতে কয়েক শ লোক ভিড় জমায়।

খবর পেয়ে সদরের ইউএনও মনদীপ ঘরাই দক্ষিণ ভাষানচর গ্রামে উপস্থিত হয়ে করোনায় বিধিনিষেধ উপেক্ষা করার অপরাধে বরের চাচা আবদুস সালাম সরদারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ইউএনও মনদীপ ঘরাই বলেন, হেলিকপ্টারে করে নববধূ এনে এলাকায় লোকসমাগম করা হয়েছে। স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে বরের চাচাকে জরিমানা করা হয়েছে। দেশে করোনা মহামারি প্রতিরোধে বিধিনিষেধ চলছে। তা উপেক্ষা করেই বিয়ের অনুষ্ঠানের নানা আয়োজন চলছিল।

news24bd.tv/আলী

;