আওয়ামী লীগ নেতার বাঁধায় জানাজার পরও গোরস্থান পরিবর্তন করে কবর!

আওয়ামী লীগ নেতার বাঁধায় জানাজার পরও গোরস্থান পরিবর্তন করে কবর!

Other

নাটোর সদরের ছাতনী শিবপুরে কাচু মন্ডল (৫৬) নামে এক ব্যক্তির লাশ জানাজার নামাজের পর কবরে নামানোর সময় প্রভাবশালীদের বাঁধায় গোরস্থান পরিবর্তন করে কবর দিতে হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ছাতনী শিবপুর গ্রামের কাচু মন্ডল সোমবার ভোওে মারা যান। সকাল ৯টার দিকে নিজ গ্রামের গোরস্থানে কেয়ারটেকারের দেখানো জায়গায় কবর দেয়ার জন্য কবর কাটা হয়। বাদ যোহর গোরস্থানের পাশের ঈদগাহ মাঠে জানাজা শেষে কবরে লাশ নামানোর আগে একই গ্রামের বাসিন্দা ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী ও তার ভাই নাটোর নবাব সিরাজ
উদ দৌলা সরকারি কলেজের গ্রন্থাগারিক মুজিবুর রহমান বাঁধা দেন।

তারা বলেন, এই কবরের জায়গায় এক সময় তাদের বাবার কবর ছিলো। এ সময় গোরস্থান কমিটির সভাপতি দুলাল মাষ্টার কবর দেয়ার আগ মুহুর্তে আর বাঁধা না দেওয়ার জন্য অনুরোধ করলেও তারা কবর দিতে দেন নাই। পরে লাশের স্বজনেরা পাশের বারঘড়িয়া গোরস্থানে নিয়ে গিয়ে নতুন করে কবর কেটে লাশ দাফন করেন।

এ ব্যাপারে জানতে চাইলে হাতেম আলী বলেন, গোরস্থানে অনেক জায়গা থাকতে আমার বাবার কবরের উপরে কেন কবর কাটলো তাই বাঁধা দিয়েছি।

সদরের ছাতনী ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সদস্য এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, গোরস্থান সভাপতি দুলাল মাষ্টারসহ আমরা সকলে অনেক চেষ্টা করলেও হাতেম আলী তার লোকজন দিয়ে সবার সামনে কবর দিতে বাঁধা দিয়ে কারো অনুরোধই না মানলে বাধ্য হয়ে পাশের গ্রামের লাশ নিয়ে যেতে বলি।

আরও পড়ুন:


বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধের সময় আরও বাড়ল

বসুন্ধরা কিংসের গোল উৎসব

প্রেমের ফাঁদে ফেলে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ


news24bd.tv / তৌহিদ