তাপসের প্ররোচনায় আমার ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে: সাঈদ খোকন
তাপসের প্ররোচনায় আমার ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে: সাঈদ খোকন

তাপসের প্ররোচনায় আমার ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে: সাঈদ খোকন

অনলাইন ডেস্ক

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের প্ররোচনায় দুর্নীতি দমন কমিশন (দুদক) তার ও তার পরিবারের সদস্যদের ব্যাংক হিসাব জব্দ করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকন।

আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন তিনি।

তিনি আরও বলেন, তাকে কোনো প্রকার নোটিশ না দিয়েই আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে আদালত তার ও তার পরিবারের ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ করেছেন।

তাপসের বিরুদ্ধে অভিযোগ করে তিনি বলেন, মেয়র হিসেবে দায়িত্ব পালনে ব্যর্থ হয়ে তাপস আমাকে টার্গেট করেছে।

শুরু থেকেই একের পর এক হয়রানি করছে। আমার দৃঢ়বিশ্বাস, এই হয়রানির অংশ হিসেবেই তাপস প্রভাব খাটিয়ে আমার এবং আমার পরিবারের ব্যাংক হিসাব জব্দ করেছে। এতে আমার সাংবিধানিক ও মানবাধিকার ক্ষুণ্ন হয়েছে। তবে তদন্তে আমার কিংবা আমার পরিবারের কোনো সদস্যের আপত্তি নেই।


ভায়াগ্রা ভেবে ভুল ওষুধ খেয়ে মৃত্যু

বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধের সময় আরও বাড়ল

বসুন্ধরা কিংসের গোল উৎসব

স্বপ্নে এসে একাধিকবার ধর্ষণ, তান্ত্রিকের বিরুদ্ধে নারীর অভিযোগ


সাঈদ খোকন জানান, আমার ও আমার পরিবার সদস্যদের ৮টি ব্যাংক হিসাব ফ্রিজ করা হয়েছে। সেখানে ৭ কোটি ৬২ লাখ ৭২ হাজার ৬০৩ টাকা ছিল।

প্রসঙ্গত, দুর্নীতির অনুসন্ধানের অংশ হিসেবে দুদকের উপপরিচালক জালাল উদ্দিন আহমেদ রবিবার ব্যাংক অ্যাকাউন্টগুলো অবরুদ্ধ করার আবেদন করেন। দুদকের আবেদনে বলা হয়, ওই ব্যাংক হিসাবগুলোতে ‘অস্বাভাবিক ও বিপুল অংকের অর্থ লেনদেন করা হয়েছে, যা ‘সন্দেহজনক’। তাই সুষ্ঠু তদন্তের প্রয়োজনে ব্যাংক হিসাবগুলো থেকে অর্থ উত্তোলন, স্থানান্তর বা হস্তান্তর বন্ধ রাখতে জরুরি ভিত্তিতে ব্যাংক হিসাবগুলো অবরুদ্ধ করা প্রয়োজন।

news24bd.tv / নকিব

;