ব্রাহ্মণবাড়িয়ায় হাঁসের বাচ্চা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় হাঁসের বাচ্চা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় হাঁসের বাচ্চা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১৫ জন আহত হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যার দিকে উপজেলার মজলিশপুর ইউনিয়নের মঈন গ্রামের মধ্যপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের পর আহত অবস্থায় সবাইকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। 

আহতরা হলেন, শিপন (৩০), জাহাঙ্গীর (৩৫), জাহাঙ্গীর (৩২), হুমায়ুন (৪০), তাছলিমা (৩২), মোছা. তারিন (২৯), সজিব (১৮), জসিম উদ্দিন (২৫), সোলায়মান (৬৫), রিমা আক্তার(১৪), আক্তার (৩৫), খোকন মিয়া (৩০), ইয়াসমিন (৩০), মুখলেস মিয়া (৪৫), বড় আবু (৩৩)। গুরুতর আহত অবস্থায় তাছলিমা, জাহাঙ্গীর ও শিপনকে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। তাছাড়া অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছেন।

আরও পড়ুন


টিকার সঙ্কট কেটে গেছে, ব্যাপকভাবে টিকা প্রদান শুরু হবে: প্রধানমন্ত্রী

চেয়ারম্যানকে তালাকের পর এবার প্রেমিককেই বিয়ে করলো সেই কিশোরী

নিজেদের ব্যর্থতা ঢাকতে নির্বাচন ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করছে বিএনপি: ওবায়দুল কাদের

নোয়াখালীতে করোনায় একজনের মৃত্যু, আক্রান্ত ১৩৭


স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, মজলিশপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার হারিজ মিয়ার ছেলে রুবেল একই এলাকার মৃত আহমদের ছেলে জাহাঙ্গীরের ঘর থেকে হাঁসের বাচ্চা নিয়ে যায়। হাঁসের বাচ্চা নেওয়ার সময় রুবেলকে বাধা দিলে হারিজ মেম্বারের ছেলে ও মেয়েরা জাহাঙ্গীরের উপর হামলা করে। জাহাঙ্গীরকে বাঁচাতে গিয়ে আরও ১৪ জন আহত হন। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, মজলিশপুর এলাকায় তুচ্ছ ঘটনায় ১০-১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক আছে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

কাপ্তাই হ্রদে নিখোঁজ ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক


কাপ্তাই হ্রদে নিখোঁজ ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

রাঙামাটির কাপ্তাই উপজেলার ভাইবোনছড়া এলাকায় নৌকা থেকে হ্রদে পড়ে নিখোঁজ সাবেক ইউপি সদস্য অমর চাকমার (৫৫) মরদেহ উদ্ধার করেছে নৌ-বাহিনীর ডুবুরি দল।

আজ রাতে তার মরদেহটি উদ্ধার করা হয়।

গতকাল বিকেলে নিখোঁজ হন তিনি। 

বিস্তারিত আসছে...

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

হাতীবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেক্ট্রিশিয়ানের মৃত্যু

অনলাইন ডেস্ক

হাতীবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেক্ট্রিশিয়ানের মৃত্যু

লালমনিরহাটের হাতীবান্ধায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবুল কালাম (৪৫) নামে এক ইলেক্ট্রিশিয়ানের মৃত্যু হয়েছে।

আজ বিকেলে উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নের উত্তর পারুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল আলম সাদাত জানান, বিকেলে নিজের বাড়িতে বিদ্যুৎ সংযোগ দিতে বৈদ্যুতিক খুঁটিতে ওঠেন ইলেক্ট্রিশিয়ান আবুল কালাম। এসময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই খুঁটি থেকে মাটিতে পড়ে গুরুতর আহত হন তিনি। আশপাশের লোকজন তাৎক্ষণিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

চকরিয়ায় বাড়িতে ঢুকে কৃষক লীগ নেতাকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক

চকরিয়ায় বাড়িতে ঢুকে কৃষক লীগ নেতাকে গুলি করে হত্যা

কক্সবাজারের চকরিয়ায় সরোয়ার আলম (৩৫) নামের এক কৃষকলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল গভীর রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ঘোনার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সরোয়ার আলম ডুলাহাজারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড মিঠাছড়ি এলাকার ছৈয়দ নূরের ছেলে। তিনি ফাঁসিয়াখালী ইউনিয়ন কুষকলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড ঘোনার পাড়ায় শ্বশুরবাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন তিনি।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. মহিউদ্দিন বলেন, গতকাল রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাত তিনটা বাড়িতে গিয়ে উঠানে গুলিবিদ্ধ মরদেহ দেখতে পাই। এসময় তার স্ত্রী বাড়িতে ছিলেন না।

তিনি আরও বলেন, রাতে মুখোশ পরিহিত ৪-৫ জন দুর্বৃত্ত সরোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করে বলে তার শ্যালক মো. সাদেক জানায়।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের একটি টিম মাঠে কাজ করছে।

পরবর্তী খবর

কচুরিপানার নিচে মিলল নিখোঁজ ব্যক্তির মরদেহ

অনলাইন ডেস্ক

কচুরিপানার নিচে মিলল নিখোঁজ ব্যক্তির মরদেহ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিখোঁজের দুইদিন পর জামাল উদ্দিন (৫০) নামে একব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়।

জামাল উদ্দিন উপজেলার চুন্টা ইউনিয়নের লোপাড়া গ্রামের মৃত হাজী আলী মিয়ার ছেলে। পেশায় মিনি দুগ্ধ খামারী ছিলেন তিনি।

স্থানীয়রা ও পুলিশ জানান, শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে জামাল উদ্দিন লোপাড়া বাজারে চা পানে বের হয়ে নিখোঁজ হন। খোঁজাখুঁজি করে না পেয়ে রবিবার সরাইল থানায় জিডি করেন তার স্বজনরা। আজ দুপুরে কুকুরের ঘেউ ঘেউ শব্দ শুনে বাড়ি সংলগ্ন জমিতে গিয়ে কচুরিপানা ও ঘাসের নিচে জামাল উদ্দিনের দু'টি পা দেখতে পান তার স্বজনরা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে জামাল উদ্দিন মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হাই বলেন, দুপুরে বাড়ি থেকে প্রায় ৭০ গজ দূরে কুচুরিপানা ও ঘাস দিয়ে ঢাকা অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

আরও পড়ুন:


২০৪১ সালের মধ্যে দেশে বিদ্যুৎ উৎপাদন লক্ষ্য ৬০ হাজার মেগাওয়াট

খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল

দুর্নীতি ও মানি লন্ডারিং মামলায় ডিআইজি পার্থ গোপাল কারাগারে

নতুন লুকে পর্দায় ফিরছেন শুভ!


সরাইল থানার পরিদর্শক (তদন্ত) সেহাবুর রহমান বলেন, মরদেহটির ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

স্কুল বন্ধ অযুহাতে ৮৫ শিক্ষার্থীর বাল্যবিয়ে!

অনলাইন ডেস্ক

স্কুল বন্ধ অযুহাতে ৮৫ শিক্ষার্থীর বাল্যবিয়ে!

মহামারি করোনার কারণে দীর্ঘদিন স্কুল বন্ধ থাকার অযুহাতে বাল্য বিয়ের ব্যাপকতা বেড়েছে। কুড়িগ্রামেও দেখা যায় একই চিত্র। স্কুল খোলার পর মেয়ে শিক্ষার্থীদের উপস্থিতি কমে গেছে। কমে যাওয়ার অন্যতম কারণ বাল্যবিয়ে। বাল্যবিয়ে নিয়ে আগে থেকেই দেশব্যাপি কুড়িগ্রাম আলোচিত। এবার যেন তা আরও বেড়েছে।

কুড়িগ্রামের সারডোব উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির একজন বাদে অন্যদের বাল্য বিয়ের আলোচনা থামতে না থামতে আবার আলোচনায় কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার বড়ভিটা বালিকা উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয়টিতে করোনাকালে বিয়ে হয়ে গেছে ৮৫জন মেয়ের। ফলে বিদ্যালয়টিতে শিক্ষার্থীর উপস্থিতি কমে গেছে। এ নিয়ে শিক্ষকরা হতাশার মধ্যে পরেছেন।


আরও পড়ুন

কুকুরের জন্য বিমানের কেবিন

শরীরের বাইরে শিশুর হৃদপিণ্ড, ব্যয়বহুল বলে হচ্ছে না চিকিৎসা

স্বাস্থ্যের সাবেক ডিজির বিরুদ্ধে চার্জশিট

নুসরাতকে সাবেক স্বামীর আইনি নোটিশ


প্রতিষ্ঠানটির মোট শিক্ষার্থী ৩৪৫ জনের মধ্যে ৮৫ জনের বাল্যবিয়ে হয়েছে। এ বিষয়ে একটি জরিপ চালিয়ে তথ্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবর রিপোর্ট দেয়া হয়েছে বলে জানা গেছে। জরিপ অনুযায়ী, ৬ষ্ঠ শ্রেণির ২জন, সপ্তম শ্রেণির ১১জন, অষ্টম শ্রেণির ১৭জন, নবম শ্রেণির ২৮জন, দশম শ্রেণির ১৪জন ও চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ১৩ জনের বিয়ে হয়ে গেছে।

news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর