নিখোঁজের একদিন পর বাগানে মিলল যুবকের মরদেহ
নিখোঁজের একদিন পর বাগানে মিলল যুবকের মরদেহ

নিখোঁজের একদিন পর বাগানে মিলল যুবকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জে কাশিয়ানীতে নিখোঁজের একদিন পর একটি বাগান থেকে অহিদুল সরদার (৩৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল সন্ধ্যায় উপজেলার তারাইল বড়মাঠ এলাকার একটি বাগান থেকে যুবকের মরদেহটি উদ্ধার হয়। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

অহিদুল উপজেলার কলসি ফুকরা গ্রামের চাঁন সরদারের ছেলে।

তিনি জুয়ার আসরে জুয়ারিদের মধ্যে টাকা বিনিয়োগ করতেন বলে জানা গেছে।

স্থানীয় লোকজন জানান, তারাইল গ্রামের জুয়ার আসরে টাকা বিনিয়োগ করে অহিদুল লাভের টাকা হাতিয়ে নিতেন। এ বিনিয়োগকে কেন্দ্র করে সৃষ্ট দ্বন্দ্বে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যা করেছে বলে স্থানীয়রা সন্দেহ করছে।

কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) সজীব কুমার মণ্ডল জানান, গত রোববার রাতে অহিদুল নিখোঁজ হন। পরিবারের লোকজন ও স্বজনরা তাঁকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। না পেয়ে অহিদুলের ভাই পিন্টু সরদার সোমবার দুপুরে কাশিয়ানী থানায় একটি জিডি করেন। জিডির ভিত্তিতে নিখোঁজের বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে পুলিশ। এরই মধ্যে সন্ধ্যায় একটি বাগানে তাঁর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহতের মাথা, মুখ ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। গলায় পরনের লুঙ্গি পেঁচানো ছিল। জুয়া খেলাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

news24bd.tv নাজিম

;