তোর যদি মেয়ে পছন্দ হয় সরাসরি অফার করবি: মারিয়া মিম

তোর যদি মেয়ে পছন্দ হয় সরাসরি অফার করবি: মারিয়া মিম

অনলাইন ডেস্ক

‌‘মিটিংয়ের নামে হুইস্কি খেতে ডাকেন পরিচালক’ সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন বিতর্কিত স্ট্যাটাস দিয়ে আলোচনার জন্ম দিলেন মডেল ও অভিনেত্রী মারিয়া মিম।

তাকে তুইতোকারি সম্বোধনও করা হয়।

শুক্রবার সকাল ৬টার দিকে নিজের ফেসবুকে দেওয়া মারিয়া মিমের স্ট্যাটাসটি তুলে ধরা হলো...

‘আমার লাইফে সেরা একটি ইডিয়ট ডিরেক্টর দুই-চারটা কাজ করে নিজেকে সেই লেভেলের ডিরেক্টর ভাবে। মিটিংয়ের নামে বলে হুইস্কি খাবা? উনার নাকি চরিত্রই এমন সবার সঙ্গে প্রেম করে বেড়ায়।

যাই হোক ভাই, তোর যদি কোনো মেয়ে পছন্দ হয় সরাসরি অফার করবি। এত *** করার কী আছে? তুই কি সবাইকে ছোটলোক শিল্পী মনে করিস নাকি? ৩-৪ লাখ টাকার প্রোজেক্ট করে খুব *** ফালায় দিবি। তোদের মতো নর্দমা মিডিয়ায় কেন? মেয়েগুলো কেন তোদের বয়কট করে না?’

পরে আরেক পোস্টে এই উঠতি মডেল লিখেছেন, ‘এখানে সবসময় রাজনীতির শিকার হতে হয়, যতই তোমার ট্যালেন্ট থাকুক না কেন? প্রেমিকা বানাতে চাইবে সবসময়। ’

বর্তমানে মডেলিং ও অভিনয়ে ক্যারিয়ার গড়া নিয়েই ব্যস্ত মিম।

তিনি জানিয়েছেন, সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্মে কাজ করার ইচ্ছে আছে তার। শিগগিরই গুলশানের চামেলি ছবির কাজে যোগ দেবেন তিনি।

উল্লেখ্য, ২০১২ সালের ২৪ মে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মারিয়া মিম। পরের বছরের ২৫ জুন তাদের কোলজুড়ে পুত্রসন্তান আসে। ২০১৮ সাল থেকে মডেলিং ও অভিনয় ক্যারিয়ার গড়তে ইচ্ছা পোষণ করেন মিম। কিন্তু সিদ্দিক তাতে রাজি না থাকায় ঝামেলা বাধে দুজনের। ২০১৯ সালে তারা আলাদা হয়ে যান।

news24bd.tv / তৌহিদ