ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ‘স্নাকভিডিও’র আয়োজনে রাইজিং স্টার প্রতিযোগিতা

ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ‘স্নাকভিডিও’র আয়োজনে রাইজিং স্টার প্রতিযোগিতা

অনলাইন ডেস্ক

বিশ্বের শীর্ষস্থানীয় বিনোদনমূলক মানসম্পন্ন স্বল্পদৈর্ঘ্য ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ‘স্নাকভিডিও’। ইন্টারনেটকে নিরাপদ রাখা এবং সুস্থ বিনোদনের প্রতিশ্রুতি দিয়ে এটি কাজ করে যাচ্ছে। ‘স্নাকভিডিও’র মূল মালিক চায়নাভিত্তিক ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান কুয়াইশো টেকনোলজি।  

দেশে সুস্থ ধারার বিনোদনমূলক ভিডিও তৈরির জন্য ‘ক্রিয়েটর একাডেমি’ চালু করেছে স্নাকভিডিও।

এই একাডেমিতে যুক্ত হওয়ার মাধ্যমে মজার মজার ভিডিও, মুভি ক্লিপ, ডায়ালগ এবং লিপসিংসহ নানা ভিডিও ডাউনলোডের মাধ্যমে নিজের পছন্দের বিনোদনমূলক ভিডিও তৈরি করা সম্ভব। অভিজ্ঞ ভিডিও কনটেন্ট নির্মাণে পারদর্শী হলে স্নাকভিডিও'র সঙ্গে কাজ করতে আবেদন করতে পারবেন যে কেউই।

সেন্সর টাওয়ারের মতে, বাংলাদেশে ২০২১ সালের জুন পর্যন্ত স্নাকভিডিও অ্যাপ্লিকেশন গুগল প্লে স্টোরে সর্বাধিক ডাউনলোডকৃত অ্যাপ্লিকেশনগুলোর মধ্যে শীর্ষ তিনে ছিল। এরই মধ্যে প্রতিষ্ঠানটি বাংলাদেশে আয়োজন করেছে ‘হ্যাশট্যাগ স্নাক রাইজিং স্টার’ (#SnackRisingStar) প্রতিযোগিতার।

ভিডিওর গুণগত মান, কমেন্টস এবং লাইকের সংখ্যার ওপর ভিত্তি করে বিজয়ীদের নির্বাচন করা হবে।

এ প্রতিযোগিতায় প্রথম বিজয়ীকে পুরস্কার হিসেবে দেওয়া হবে আইফোন-১২। দ্বিতীয় এবং তৃতীয়জনকে দেওয়া হবে হুয়াওয়ে মোবাইল ফোন। চতুর্থ থেকে দশম পর্যন্ত ৭ জনকে দেওয়া হবে একটি করে ব্লুটুথ স্পিকার। এগারো থেকে বিশ পর্যন্ত ১০ জনকে দেওয়া হবে একটি করে স্মার্টওয়াচ। এছাড়াও এ প্রতিযোগিতায় বিজয়ী ১০০ জনকে স্নাকভিডিওর আকর্ষণীয় এভাটার ফ্রেম ব্যবহারের জন্য দুই সপ্তাহের সুযোগ দেওয়া হবে।

প্রতিটি ভিডিও অবশ্যই মানসম্পন্ন এবং প্রতিযোগীর নিজের তৈরি হতে হবে। ভিডিওর দৈর্ঘ্য হতে হবে সর্বনিম্ন ১৫ সেকেন্ড। চূড়ান্ত তালিকা প্রকাশের ১০ দিনের মধ্যে বিজয়ীদের সঙ্গে যোগাযোগ করবে স্নাকভিডিও কর্তৃপক্ষ। একই সাথে ১ মাসের মধ্যে বিজয়ীদের হাতে পুরস্কার পৌঁছে দেওয়া হবে।

স্নাকভিডিও কর্তৃপক্ষ জানায়, ক্রিয়েটর একাডেমিতে যুক্ত হলে ভেরিফাইড ইউজার হওয়ার সুযোগসহ নির্দিষ্ট পরিমাণ সম্মানী প্রদান করা হবে। এরই মধ্যে বাংলাদেশে স্নেক ভিডিওর সাথে যুক্ত হওয়ার পর্যায়ে রয়েছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন, তানজিন তিশা ও কণ্ঠশিল্পী পড়শী। এছাড়াও ইতোমধ্যে যুক্ত হয়েছেন রথী আহমেদ, শামীমা আফরিন অমি, নওরীন আফরোজ প্রিয়া, থট অফ শামস, আফরা মিমোসহ দেশের আরো অনেক বড় বড় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

আরও পড়ুন:


ই-কমার্স কেনাকাটায় নতুন মাত্রা নিয়ে ইভ্যালির টি ১০

উন্নয়ন প্রকল্প’র কারণে ঢাকায় জলাবদ্ধতা: মেয়র তাপস

লকডাউনে যা করা যাবে, যা যাবে না !

সাইদ খোকনের অভিযোগের পাল্টা জবাব দিলেন তাপস (ভিডিও)


কোম্পানিটি জানায়, স্নাকভিডিওর সঙ্গে অনেক দক্ষ ভিডিও কনটেন্ট নির্মাতা ও পরামর্শক যুক্ত হয়েছেন। সাধারণ সদস্যদের জন্যও ক্রিয়েটর একাডেমিতে যুক্ত হয়ে কাজ করার সুযোগ রয়েছে। ইউটিউব, ইনস্টাগ্রাম, ফেসবুক বা অন্য কোথাও কাজ করে থাকলেও স্নাকভিডিওতে কাজের ক্ষেত্রে কোনো বাধা হবে না। এর মূল কারণ হিসেবে প্রতিষ্ঠানটি বলছে, এই প্রক্রিয়ার মাধ্যমে সৃজনশীল এবং দক্ষ কনটেন্ট নির্মাতাদের ভিডিও প্রকাশের সুযোগ দেওয়া হবে।

news24bd.tv নাজিম