হাসপাতালের টয়লেট নবজাতকের লাশ

প্রতীকী ছবি

হাসপাতালের টয়লেট নবজাতকের লাশ

বরগুনা প্রতিনিধি

বরগুনা জেনারেল হাসপাতালের টয়লেট থেকে অজ্ঞাত এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে হাসপাতাল কতৃপক্ষ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সদর হাসপাতালের টয়লেট পরিস্কার করার সময় মৃতদেহটি উদ্ধার করা হয়।

হাসপাতাল সুত্রে জানা গেছে, প্রতিদিনের মতো সকালে টয়লেট পরিস্কার করছিলেন বরগুনা সদর জেনারেল হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মী হাসিনা বেগম। একপর্যায়ে হাসপাতালের নিচ তলায় টয়লেট পরিস্কার করার সময় মহিলা টয়লেটের মেঝেতে একটি সদ্যজাত শিশুর মৃতদেহ পরে থাকতে দেণে তিনি।

এরপর হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানালে তারা দ্রুত পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। তবে কে বা কারা সন্তানটিকে এভাবে ফেলে গেছে তা এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী হাসিনা বেগম বলেন, আমি মেঝে পরিস্কার করতে গিয়ে চমকে উঠি।

তবে কোথা থেকে লাশটি এখানে এলো তা বলতে পারছি না। আমি দেখার সাথে সাথে হাসপাতাল কর্তৃপক্ষকে জানিয়েছি।

এবিষয়ে বরগুনা সদর জেনারেল হাসপাতালের তক্তাবধায়ক ডা. মো. সোহরাব উদ্দিন বলেন, আমাদের পরিচ্ছন্নতা কর্মী শিশুর লাশটিকে দেখে আমাদের খবর দিলে আমরা তাৎক্ষনিক বিষয়টি পুলিশকে অবহিত করেছি। তবে কার কিংবা কিভাবে লাশটি এখানে এলো এবিষয়ে জানতে চাইলে তিনি কিছুই বলতে পারেননি।

এবিষয়ে বরগুনার সহকারী পুলিশ সুপার মো. নাজমুল ইসলাম বলেন, ঘটনাটি হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে শোনার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে শিশুর মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। সেই সাথে হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে লিখিত একটি চিঠির প্রেক্ষিতে আমরা সাধারন ডায়েরি করে তদন্ত করছি। হাসপাতালে খোঁজ খবর নেওয়া হচ্ছে যে বা যারাই এর সাথে জড়িত হোক না কেন তাদের বিরুদ্ধে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর