বাগেরহাটে করোনা সংক্রামণ হার ৪৯ শতাংশ
বাগেরহাটে করোনা সংক্রামণ হার ৪৯ শতাংশ

বাগেরহাটে করোনা সংক্রামণ হার ৪৯ শতাংশ

Other

বাগেরহাট জেলায় করোনা সংক্রমণ বেড়েই চলেছে। বৃহস্পতিবার বাগেরহাটে ২৫১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা সংক্রামণের হার দাঁড়িয়েছে ৪৯ শতাংশ।  

একই সময়ে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোংলায় ১ জনের মৃত্যু হয়েছে।

বাগেরহাট জেলা সদর, মোংলা, মোল্লাহাট ও ফকিরহাট উপজেলায় নমুনা পরিক্ষায় সংক্রমণ হার ৬৪. ৫১ থেকে ৫২. ৩৪ শতাংশের মধ্যে রয়েছে। জেলা স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছে।

বাগেরহাটে নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে রয়েছে, বাগেরহাট সদরে ৪০ জন, ফকিরহাটে ৩২ জন, মোল্লাহাটে ১৫ জন, মোড়েলগঞ্জে ১৩ জন, মোংলায় ১১ জন, কচুয়ায় ৮ জন, শরণখোলায় ৬ জন ও চিতলমারীতে ১ জন।  

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করে জানান, বাগেরহাট জেলায় করোনা সংক্রমণের লাগাম টেনে রাখা যাচ্ছে না। মঙ্গলবার বাগেরহাটে ২৫১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা সংক্রামণের হার ৪৯ শতাংশে দাড়িয়েছে।  

একই সময়ে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোংলায় ১ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৫১৩ জন ও মৃত্যু হয়েছে ৮৭ জনের। বর্তমানে বাগেরহাটে ৫০ বেডের করোনা ডেডিকেটেড হাসপাতালে ৪০ জন চিকিৎসাধীন রয়েছেন। বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন ৯৫২ জন।

আরও পড়ুন


চার চাকার গাড়ি উড়ছে আকাশে (ভিডিও)

সতর্কীকরণ বিজ্ঞপ্তি

বাগেরহাটে চলছে কঠোর লকডাউন

ভ্যাকসিনের নামে যেটি শরীরে ঢুকেছে সেটি অ্যামিকিসিন: মিমি


news24bd.tv / কামরুল