জিমের পোশাকে জয়ার হট ছবি ভাইরাল
জিমের পোশাকে জয়ার হট ছবি ভাইরাল

জিমের পোশাকে জয়ার হট ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

পেটে মেদের ছিটেফোঁটাও নেই। ছিপছিপে গড়নে ক্যামেরার সামনে নজর কাড়লেন সুন্দরী জয়া আহসান (Jaya Ahsan)। তাঁর এই বোল্ড অবতারেই মজেছেন নেটদুনিয়ার নাগরিকরা।

জিমের পোশাকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন জয়া।

গোলাপি রঙের শর্ট টপে যেন অভিনেত্রীর রূপ উতলে পড়ছে। ঝলমলে রোদে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী।

ছবিগুলির ক্যাপশনে লিখেছেন, আমি শান্তিতেও আছি, আমিই আবার বন্য হয়ে যেতে পারি।

নিজের এই পোস্টের জন্য মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন জয়া। কেউ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, কেউ আবার নিন্দায় সরব হয়েছেন। একজন লিখেছেন, তিনি জয়াকে ভাল মনে করেছিলেন। তবে নায়িকার এই পোস্ট দেখার পর তাঁর মত, জয়া এবং তাঁর পুরো পরিবার নষ্ট হয়ে গিয়েছে। অবশ্য নিন্দার থেকে বেশি প্রশংসাই বেশি অভিনেত্রীর কমেন্ট বক্সে। অনেকেই তাঁর ফিটনেসের প্রশংসা করেছেন। অনেকে আবার মজা করে লিখেছেন, অভিনেত্রীর বয়স যেন কিছুতেই বড়ে না।

শুধু সৌন্দর্য নয়, অভিনয়ের জোরেও দুই বাংলার দর্শকের কাছে জনপ্রিয় জয়া আহসান। ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘কণ্ঠ’র মতো সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে।

২০১৯ সালে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন জয়া। অতনু ঘোষের পরবর্তী ছবি ‘বিনি সুতোয়’ তিনি জুটি বেঁধেছেন পাওয়ার হাউস অ্যাক্টর ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় জয়া। মনের কথা যেমন শেয়ার করেন, তেমনই সুন্দর ছবি আপলোড করেন। তবে এর আগে এভাবে সানি লিওনির সঙ্গে তাঁর তুলনা হয়েছে বলে তো মনে হয় না!

দেখুন জিমের পোশাকে জয়ার সেই ৪  ছবি

সূত্র- সংবাদ প্রতিদিন