খালেদা জিয়ার চিকিৎসার ক্ষেত্রে সরকারের প্রতিবন্ধকতা ইচ্ছাকৃত

খালেদা জিয়ার চিকিৎসার ক্ষেত্রে সরকারের প্রতিবন্ধকতা ইচ্ছাকৃত

অনলাইন ডেস্ক

জাতীয় সংসদে গতকাল বুধবার আইনমন্ত্রী আনিসুল হকের বক্তব্যে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার ক্ষেত্রে সরকারের ইচ্ছাকৃত প্রতিবন্ধকতার প্রকাশ ঘটেছে বলে বিএনপির অভিযোগ।

আজ বৃহস্পতিবার নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের দপ্তরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এ অভিযোগ করেন।

তিনি বলেন, সংসদে আইনমন্ত্রীর বক্তব্য আমাদের কাছে সরকারের ইচ্ছাকৃত প্রতিবন্ধকতা বলে মনে হয়েছে । তিনি তার বক্তব্যে ‘দোষ স্বীকার করে ক্ষমা চাওয়া এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার সুযোগ নেই বলে যা উল্লেখ করেছেন।

এতে সরকারের রাজনৈতিক প্রতিহিংসাই প্রকাশ পায়।  

সালেহ প্রিন্স আরও বলেন, খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যেতে আবেদন করা হলে আইনমন্ত্রী বলেছিলেন- সরকার যে শর্তে তাকে মুক্তি দিয়েছেন, সেই শর্ত শিথিল করলে খালেদা জিয়ার বিদেশে যেতে আইনগত কোনো বাধা থাকে না। যা নির্ভর করছে একেবারেই সরকারের সিদ্ধান্তের ওপর। সেখানে তিনি আরও বলেছিলেন- সরকার বিষয়টি ইতিবাচক দৃষ্টিতে দেখছে।

তিনি বলেন, আইনমন্ত্রীর এই বক্তব্য দেশি-বিদেশি গণমাধ্যমে সেসময় ফলাও করে প্রচারিত হয়েছিল। কিন্তু দুই দিন না যেতেই আইনমন্ত্রী কথা ঘুরিয়ে বলেছেন- এটা সম্ভব নয়। এখন আবার ক্ষমা চাইতে বলছেন।

আরও পড়ুনঃ

খালেদা জিয়ার চিকিৎসার ক্ষেত্রে সরকারের প্রতিবন্ধকতা ইচ্ছাকৃত

বিয়েবাড়িতে ফুটন্ত স্যুপে পড়ে রাঁধুনির মৃত্যু

উলভসের পর এবার টটেনহামের দায়িত্ব নুনোর কাঁধে

অকারণে বাইরে ঘোরাঘুরি করায় মিরপুরে শতাধিক ব্যক্তি আটক

গণকবরের সন্ধানে তোলপাড়, শতাব্দী প্রাচীন গির্জায় আগুন

news24bd.tv/এমিজান্নাত