মগবাজার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ১১
মগবাজার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ১১

মগবাজার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ১১

অনলাইন ডেস্ক

রাজধানীর মগবাজারে বিস্ফোরণের ঘটনায় রাসেল (২৩) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর ২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১১ জনে।

ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, রাসেলের শরীরে ৯০ শতাংশ দগ্ধ ও শ্বাসনালি পুড়ে গিয়েছিল।

তাকে প্রথমে এইচডিইউতে রাখা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় গতকাল বুধবার তাকে আইসিইউতে নেওয়া হয়। তার শরীরে কাটাছেঁড়ার ক্ষতও ছিল। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। বর্তমানে ইনস্টিটিউটে কালু নামে একজন ও ঢাকা মেডিকেলে আরও তিনজন চিকিৎসাধীন।

রাসেলের চাচা মানারুল হক জানান, তার বাবার নাম জসিম উদ্দিন। তার বাড়ি ঠাকুরগাঁও হরিপুর উপজেলার বনগাঁও গ্রামে। থাকত মগবাজারে। এলাকার একটি কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে পড়ত সে। করোনার কারণে দুর্ঘটনার এক সপ্তাহ আগেই সে মগবাজারের বেঙ্গল মিটে সেলন্সম্যানের চাকরি নেয়।


আরও পড়ুনঃ

উলভসের পর এবার টটেনহামের দায়িত্ব নুনোর কাঁধে

অকারণে বাইরে ঘোরাঘুরি করায় মিরপুরে শতাধিক ব্যক্তি আটক

গণকবরের সন্ধানে তোলপাড়, শতাব্দী প্রাচীন গির্জায় আগুন

বিবাহিত পাকিস্তানি নারীকে নিয়ে আমিরাতের হোটেলে বাংলাদেশি যুবক, অতঃপর কারাগারে


এর আগে বৃহস্পতিবার (১ জুলাই) ভোরে চিকিৎসাধীন আইসিইউতে নুরুন্নবীর মৃত্যু হয়। সকালে জাফর (৬১) নামে একজনকে ছাড়পত্র দেয় বার্ন ইনস্টিটিউট থেকে।

news24bd.tv / নকিব