প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্বান্দ্বিকতার কোনো সুযোগ নাই
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্বান্দ্বিকতার কোনো সুযোগ নাই

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্বান্দ্বিকতার কোনো সুযোগ নাই

অনলাইন ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার পরিচালনায় রাষ্ট্রের সকল স্তর, অঙ্গপ্রতিষ্ঠান একযোগে কাজ করে চলেছে। এখানে দ্বান্দ্বিকতার কোনো সুযোগ নাই এবং সাংঘর্ষিক কোনো বিষয় নেই।

গতকাল বুধবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত করোনাভাইরাস সংক্রমিত সীমান্তবর্তী জেলা-উপজেলায় সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

পরে প্রায় ৩০টি জেলা-উপজেলায় প্রতিনিধিদের মাধ্যমে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, গত বছরের মার্চ থেকে সারাবিশ্বের সাথে বাংলাদেশও মরণব্যাধি করোনায় আক্রান্ত হয়। কিন্তু মাননীয় নেত্রী শেখ হাসিনা বাংলাদেশে জীবন এবং জীবিকাকে একইসাথে পরিচালনা করে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এখন বাংলাদেশে করোনার দ্বিতীয় ঢেউ চলছে।

তিনি বলেন, ঠিক যেমন গত বছরের মধ্য মার্চ থেকে আওয়ামী লীগ দলগতভাবে এবং দলের সংসদ সদস্যরা চুপ করে বসে থাকেননি  এবারও দলের জাতীয় নেতৃত্ববৃন্দ করোনা মোকাবিলায় ঝাঁপিয়ে পড়েছেন। এতে দলের জাতীয় গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দকে আমাদের হারাতে হয়েছে।

আরও পড়ুনঃ

খালেদা জিয়ার চিকিৎসার ক্ষেত্রে সরকারের প্রতিবন্ধকতা ইচ্ছাকৃত

বিয়েবাড়িতে ফুটন্ত স্যুপে পড়ে রাঁধুনির মৃত্যু

উলভসের পর এবার টটেনহামের দায়িত্ব নুনোর কাঁধে

অকারণে বাইরে ঘোরাঘুরি করায় মিরপুরে শতাধিক ব্যক্তি আটক

গণকবরের সন্ধানে তোলপাড়, শতাব্দী প্রাচীন গির্জায় আগুন

news24bd.tv/এমিজান্নাত