৯৯৯ এ ফোন কলে ইয়াবাসহ স্বামী স্ত্রী আটক
৯৯৯ এ ফোন কলে ইয়াবাসহ স্বামী স্ত্রী আটক

৯৯৯ এ ফোন কলে ইয়াবাসহ স্বামী স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক

জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক কলারের ফোন কলে ইয়াবা সহ স্বামী-স্ত্রী পরিচয় দেয়া দুই জনকে আটক করেছে ঢাকার উত্তরখান থানার পুলিশ।

আজ বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর সোয়া ১২ টায় ঢাকার উত্তরখান থানাধীন কুড়িপাড়া থেকে একজন কলার তার নাম ও পরিচয় গোপন রাখার শর্তে ৯৯৯ নম্বরে ফোন করে জানান, সেখানে একটি নির্মাণাধীন ভবনের চতুর্থ তলায় স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা এক দম্পতি প্রকৃতপক্ষে ইয়াবা ব্যবসায়ী।  

কলার জানান তিনি একজন অভিভাবক, তিনি তার সন্তানদের ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন তাই সন্দেহ বশতঃ বেশ কিছুদিন ধরে ঐ দম্পতির খোঁজ খবর নিচ্ছিলেন। এখন তিনি নিশ্চিত হয়েছেন ঐ বাসায় ইয়াবা আছে, বিশেষ করে চলমান কঠোর বিধি নিষেধ উপলক্ষে সেখানে নতুন করে ইয়াবা এনে রাখা হয়েছে।

 

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি উত্তরখান থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার অনুরোধ জানায়। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে উত্তরখান থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়।

পরে উত্তরখান থানার এস আই রশিদ খান ৯৯৯ কে ফোনে জানান, ঘটনাস্থল হতে স্বামী-স্ত্রী পরিচয় দেয়া জয় (৩৫) এবং অপু (২৫) নামে দুইজনকে আটক করা হয়েছে এবং তল্লাশি চালিয়ে তাদের বাসা থেকে সাতশ বিশ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন


সারা দেশে করোনায় মৃত্যুর রেকর্ড, দক্ষিণ-উত্তর পশ্চিমাঞ্চলে ৯৬ জন

গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে করোনায় মৃত্যু রেকর্ড

কঠোর লকডাউনে ২০০ প্লাটুন বিজিবি মোতায়েন

চার চাকার গাড়ি উড়ছে আকাশে (ভিডিও)


news24bd.tv / কামরুল