টাইগারদের বিপক্ষে জিম্বাবুয়ের টেস্ট দল ঘোষণা

টাইগারদের বিপক্ষে জিম্বাবুয়ের টেস্ট দল ঘোষণা

অনলাইন ডেস্ক

দীর্ঘ ৮ বছর পর পূর্ণাঙ্গ সফরে জিম্বাবুয়ে গেছে বাংলাদেশ ক্রিকেট দল। এক টেস্ট ও তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক টি টোয়েন্টি খেলতে জিম্বাবুয়ে অবস্থান করছে টাইগারদের টেস্ট দল। ওয়ানডে ও টি-টোয়েন্টিতে থাকা খেলোয়ারও যাবেন পর্যায়ক্রমে।

এদিকে বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচের জন্য গতকাল বৃহস্পতিবার ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট।

আগামী ৭-১১ জুলাই হারারে স্পোর্টস ক্লাবে একমাত্র টেস্ট ম্যাচ খেলতে বাংলাদেশ মুখোমুখি হবে জিম্বাবুয়ের। অভিজ্ঞ ও তরুণ ক্রিকেটারদের নিয়ে দল তৈরি করেছে জিম্বাবুয়ে। শন উইলিয়ামসের কাঁধে অধিনায়কত্বের দায়িত্ব। দলে আছেন ব্রেন্ডন টেলরও।
 

পাকিস্তানের বিপক্ষে সবশেষ টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়েছেন প্রিন্স মাসভোরে ও তারিসাই মুসকান্ডা। দলে এসেছেন জয়লর্ড গাম্বি, টেন্ডাই চাতারা, ক্রেইগ আরভিন, তাকুজওয়ানাশে কাইতানো, টিমিসেন মারুমা ও ডিওন মায়ের্স। স্কোয়াডে নতুন মুখ জয়লর্ড, কাইতানো, চিভাঙ্গা ও মায়ের্স।

জিম্বাবুয়ে স্কোয়াড: 

শন উইলিয়ামস (অধিনায়ক), রেগিস চাকাভা, টেন্ডাই চাতারা, টেন্ডাই চিসোরো, তানাকা চিভাঙ্গা, ক্রেইগ আরভিন, জয়লর্ড গাম্বি, লুক জংউই, রয় কাইয়া, তাকুজওয়ানাশে কাইতানো, কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ডিওন মায়ের্স, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়াউচি, মিল্টন শুম্বা, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড তিরিপানো।

news24bd.tv এসএম