থানা থেকে গৃহবধু ধর্ষণকারীকে ছাড়িয়ে নেয় ছাত্রলীগ নেতা, ৭ দিন পর ফের গ্রেপ্তার

থানা থেকে গৃহবধু ধর্ষণকারীকে ছাড়িয়ে নেয় ছাত্রলীগ নেতা, ৭ দিন পর ফের গ্রেপ্তার

Other

নোয়াখালীর বেগমগঞ্জ গৃহবধু ধর্ষণের অভিযোগে আটককৃত যুবককে ছেড়ে দেওয়ার ৭ দিন পর ফের আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার পরে (১ জুলাই) বেগমগঞ্জের চৌরাস্তা এলাকা থেকে ধর্ষক মো. দেলোয়ার হোসেনকে (২৬) আটক করে পুলিশ। সে উপজেলার হাজীপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মুগামিয়ার বাড়ির আবদুল মান্নানের ছেলে।

এর আগে গত (২৪ জুলাই) রাতে ঘটনাস্থল থেকে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

কিন্তু পরের দিন সকাল ১১টার দিকে ছাত্রলীগ নেতা স্বপন ও পলাশ দেলোয়ারকে থানা থেকে ছাড়িয়ে নিয়ে যায়। পরে এ ঘটনা জানাজানি হলে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষককে ছেড়ে দেওয়ার ৭ দিন পর ভুক্তভোগী গৃহবধূ (১৯) বৃহস্পতিবার (১ জুলাই) সকালে সংবাদ সম্মেলন ডেকে বেগমগঞ্জ থানা পুলিশের বিরুদ্ধে ধর্ষককে ছেড়ে দেওয়ার অভিযোগ করে। পরে এ ঘটনায় একাধিক গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে পুলিশের টনক নড়ে।

এরপর পুলিশ ফের অভিযুক্ত দেলোয়ারকে গ্রেপ্তার করে।

থানা সূত্রে জানা যায়, এ ঘটনায় বৃহস্পতিবার রাত ৮টার দিকে বেগমগঞ্জ থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী গৃববধূ দেলোয়ার হোসেনকে আসামি করে মামলা দায়ের করেন।

আরও পড়ুন


রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে আজও ১৭ জনের মৃত্যু

অরূপ সৌন্দর্যে ঘেরা এই দ্বীপ ভ্রমণে লাগবে না কোয়ারেন্টাইন

আশ্রয়ণ প্রকল্প: চলছে আমলাতন্ত্রের দৌরাত্ম্য ও লুটপাট

সিনোফার্ম ও মডার্নার ৩২ লাখ ডোজ টিকা আসছে আজ


মামলা সূত্রে জানা যায়, নির্যাতিতা গৃহবধুর গত বছর সামাজিকভাবে বিয়ে হয়। অভিযুক্ত যুবক তার সাবেক স্বামীর আপন মামাতো ভাই ছিল এবং তার স্বামীর বাড়িতেই সে তাকে জোরপূর্বক প্রথমে ধর্ষণ করে। বিষয়টি সে তার স্বামীর পরিবারকে জানালে তাদের মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এক পর্যায়ে সে চলতি বছরের মার্চ মাসে বাবার বাড়িতে চলে যায়। অভিযুক্ত আসামির প্রলোভনে স্বামীর সাথে তার ছাড়াছাড়ি হয়ে যায়। তালাক পরবর্তী দেলোয়ার বিয়ের প্রলোভনে একাধিক আবাসিক হোটেলে নিয়ে ওই গৃহবধুকে ধর্ষণ করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী গৃহবধু বাদী হয়ে তার বিরুদ্ধে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাকে শুক্রবার সকালে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

news24bd.tv এসএম