ভারতে বিয়েবাড়িতে মামিকে ধর্ষণ!
ভারতে বিয়েবাড়িতে মামিকে ধর্ষণ!

ভারতে বিয়েবাড়িতে মামিকে ধর্ষণ!

অনলাইন ডেস্ক

একটি বিয়ের অনুষ্ঠানে এসে এক নারী তারই ভাগ্নের কাছে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এমনকি মামী চিৎকার করায় বন্ধুদের দিয়ে মারধরও করার অভিযোগ উঠেছে সেই ভাগ্নের বিরুদ্ধে। বিয়ের অনুষ্ঠানে মামিকে জরুরী দরকার আছে বলে মাঠে নিয়ে যায়। বিয়ের অনুষ্ঠান উপলক্ষ্যে বাজছিল ডিজে মিউজিক।

সেই তীব্র আওয়াজের কারণে নারীর চিৎকারও শুনতে পারেননি কেউ। সেই সুযোগ নেয় অভিযুক্ত ভাগ্নে। মামীকে ফেলে ধর্ষণ করে সেই ভাগ্নে।  

যোগী আদিত্যনাথের উত্তরপ্রদেশে এই ঘটনা ঘটেছে। এ নিয়ে ওই এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।  

ইন্দিরগড় থানা এলাকার এক গ্রামে বসবাসকারী ওই নারী সম্প্রতি এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে শহরে এসেছিলেন। ধর্ষণের শিকার ওই নারী জানান, ভাগ্নে জিতু ভার্মার তার উপর খারাপ নজর ছিল অনেকদিন ধরেই।

বিয়ের অনুষ্ঠানে তাকে জরুরী দরকার আছে বলে যেকে নিয়ে ডিআইওএস অফিসের পিছনের মাঠে নিয়ে যায়। বিয়ের অনুষ্ঠান উপলক্ষ্যে বাজছিল ডিজে মিউজিক। সেই তীব্র আওয়াজের কারণে নারীর চিৎকারও শুনতে পারেননি কেউ। সেই সুযোগ নেয় অভিযুক্ত ভাগ্নে। মামীকে ফেলে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

ওই নারী জানান যে, ভাগ্নে জিতু ভার্মার বন্ধু প্রবীণ এবং রাম গোপাল তাকে মারধরও করে। ইতোমধ্যে থানায় জিতু ভার্মা, প্রবীণ ও রাম গোপালের বিরুদ্ধে অভিযোগ করেছেন ওই নারী।  

থানার ইনচার্জ বিকাশ রাই জানান, অভিযুক্তের খোঁজ শুরু হয়েছে।  

news24bd.tv/আলী

;