ফেসবুকে লাইভে কলেজছাত্রের বিষপান

ফেসবুকে লাইভে কলেজছাত্রের বিষপান

অনলাইন ডেস্ক

ভৈরবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের লাইভে এসে রাহিম (১৮) নামের এক কলেজছাত্র আত্মহত্যার চেষ্টা করেছেন। ফেসবুক লাইভের শেষ দিকে রাহিম বিষপান করেন। এ সময় তিনি বলেন, জানি না বিষপানের পর আমি বাঁচব কিনা। যদি কেউ আমার লাইভটি দেখে থাকেন, তাহলে হয়তো আমাকে বাঁচাতে আসবেন।

আমাকে বাঁচাতে ঘটনাস্থলে আসতে ৩০-৪০ মিনিট লাগবে। কিন্তু আমি ১০ মিনিটের মধ্য মরে যাব।  

শুক্রবার দুপুর পৌনে একটার দিকে উপজেলার শিমুলকান্দি কলেজ এলাকায় এ ঘটনা ঘটে। রাহিম শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর গ্রামের কৃষক বুলবুল মিয়ার ছেলে।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।  

ফেসবুক লাইভ দেখার পর শত শত মানুষ ঘটনাস্থলে পৌঁছে মুমূর্ষু রাহিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কর্তব্যরত ডাক্তাররা তার পাকস্থলী ওয়াশ করে বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজে উন্নত চিকিৎসার জন্য পাঠান। ছেলেটি ইঁদুর মারা রেডকিলার খেয়েছে।  

এ রিপোর্ট লেখা পর্যন্ত রাহিম বেঁচে আছে বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে।  

ফেসবুক লাইভে এসে রাহিম বলেন, আজ আমি পারিবারিক কারণে বিষপান করব। আমি জানি আত্মহত্যা মহাপাপ, মরলে দোজখে যাব। আল্লাহ আমাকে মাফ কর।  

আমি কথার বলার পর কিছুক্ষণের মধ্যই বিষপান করব। জানি না বিষের কেমন স্বাদ। পরিবারের যন্ত্রণা আর সহ্য করতে পারছিনা। এসব বলার পর রেডকিলারের প্যাকেট ছিড়ে মুখে দেন রাহিম। এরপর লাইভ থেকে তিনি হারিয়ে যান। তার লাইভটি সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।  

news24bd.tv/আলী