বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন আমির খান

বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন আমির খান

অনলাইন ডেস্ক

বলিউডের মিস্টার পারফেক্ট খ্যাত অভিনেতা আমির খানের দাম্পত্য জীবনে ভাটা পড়তে চলেছে। দীর্ঘ ১৫ বছরের সংসার জীবনের ইতি টানতে চলেছেন আমির খান ও কিরণ রাও। ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা দম্পতি।  

শনিবার (৩ জুলাই) সকালে দু’জনেই নেটমাধ্যমে একটি বিবৃতিতে জানিয়েছেন বিবাহবিচ্ছেদের কথা।

তাঁরা লিখেছেন, ‘এই ১৫ বছরের সুন্দর সফরে আমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এ বার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং একই পরিবারের সদস্য হিসেবে।

news24bd.tv

হঠাৎ করেই এমন কঠিন সিদ্ধান্ত নয়। সময় নিয়ে পরিকল্পনা করেই দাম্পত্যে থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। এই তারকা দম্পতি জানিয়েছেন, বিবাহবিচ্ছেদ হলেও ছেলে আজাদের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন তাঁরা দুজনেই। বিচ্ছেদের প্রভাব ব্যক্তি জীবন বা পেশাগত দিকেও পড়বে না বলে জানান তারা। তাঁদের কথায়, ‘আমরা একসঙ্গে ছবি করব। আমাদের পানি ফাউন্ডেশনের কাজ এবং আরও অন্যান্য যে কাজগুলো আমরা করতে ভালবাসি, সেই সব কিছুই একসঙ্গে করব। ’

আরও পড়ুন


সিলেটে দ্বিতীয় বিয়ে করায় বাবাকে কুপিয়ে হত্যা করল দুই ছেলে

অদ্ভূত শারীরিক জটিলতা, আছে দুটি জরায়ু এবং দুটি বিশেষ অঙ্গ

ঠাকুরগাঁওয়ে সাড়ে ১২শ কেজি ওজনের ‘বিগ বস’ দেখতে মানুষের ভিড়

একসঙ্গে অন্তঃসত্ত্বা তিন যমজ বোন


এমন কঠিন সিদ্ধান্তে পাশে থাকার জন্য পরিবারকে ধন্যবাদ জানিয়েছেন আমির খান এবং কিরণ। পাশাপাশি, বিবাহবিচ্ছেদকে তাঁদের সফরের শেষ হিসবে নয় বরং নতুন এক সফরের শুরু হিসেবে দেখতে অনুরোধ করেছেন অনুরাগীদের।

news24bd.tv

২০০৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন আমির এবং কিরণ। ২০১১ সালে সারোগেসির সাহায্যে ছেলে আজাদ রাও খানকে জন্ম দেন তাঁরা। আমিরের ‘লগান’ ছবিতে সহকারী পরিচালক ছিলেন কিরণ। সেখান থেকেই আলাপ তাঁদের। বিয়ের পরেও দু’জন একসঙ্গে নানা ধরনের কাজ করেছেন। তবে আচমকা এই বিচ্ছেদের সিদ্ধান্তের কারণ নিয়ে মুখ খোলেননি আমির বা কিরণ। সূত্র: আনন্দবাজার।

news24bd.tv এসএম