রাজধানীতে শিশু গৃহকর্মীকে অমানবিক নির্যাতন, দম্পতি আটক

রাজধানীতে শিশু গৃহকর্মীকে অমানবিক নির্যাতন, দম্পতি আটক

Other

রাজধানীতে ১২ বছরের শিশু গৃহকর্মীকে নৃসংশভাবে নির্যাতনের ঘটনায় এক দম্পতিকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ। মোবাইলে ধারণ করা ছবি ও বিভিন্ন আলামতে দেখা যায় শিশুটির শরীরের বিভিন্ন অংশে রয়েছে আঘাত ও জখমের চিহ্ন। এমনকি স্পর্শকাতর জায়গাগুলোতে লাঠি দিয়ে আঘাত করা হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এ ঘটনায় ঐ দম্পতির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে পুলিশ।

১২ বছরে গৃহকর্মী সুইটিকে নির্যাতনের ঘটনায় শনিবার রাত ১টার দিকে শাহবাগ থানার সামনে ভীড় করেন স্থানীয়রা। তাদের অভিযোগ, ১২ বছরের শিশু সুইটিকে তালাবদ্ধ ঘরে আটকে রেখে দিনের পর দিন নির্যাতন করে আসছে পাভেল ও আঁখি দম্পতি।

তবে ঘটনার সবই মিথ্যা দাবি করে গৃহ কর্মীকে টাকা চুরির অপরাধে সামান্য মার পিঠ করা হয়েছে বলে জানায় অভিযুক্ত পাভেল দম্পতি।

এদিকে নির্যাতনের কিছু স্থির চিত্রে দেখা যায় গৃহকর্মীর চোখের কোনায় ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে।

এছাড়া আঘাতের কারণে নিতম্বের দুই পাশের চামড়া উঠে গেছে। শাহবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ জানায় - ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়ায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। তাদের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হবে।

আরও পড়ুন


ইউক্রেনকে গোল বন্যায় ভাসিয়ে ২৫ বছর পর সেমিতে ইংল্যান্ড

দুই সিজদার মাঝে যে দোয়া পড়তে হয়

সূরা ইয়াসিন: আয়াত ৮১-৮৩, শিক্ষণীয় দিক

করোনার দুই ডোজ টিকায় মৃত্যুঝুঁকি কমে ৯৮ শতাংশ: গবেষণা


রাজধানীর সেগুন বাগিচার এই ভবনটির ৫০৩ নম্বর ফ্ল্যাটে থাকেন বেসরকারী চাকুরীজীবী তানভীর সিদ্দীকি পাভেল ও তার স্ত্রী নাহিদ জাহান আঁখি। বাসার ম্যানেজার জানান, ঘটনার আগেই পাভেল ও আঁখি দম্পত্তির উশৃঙ্খল জীবনযাপন ও আচরণের কারণে আগামী মাসে বাসা ছেড়ে দেয়ার নোটিশ দেয়া হয়েছে।

বাসার সিসিটিভির ফুটেজে দেখা যায় সুইটি নিজের জীবন বাঁচাতে বাসা থেকে বেরিয়ে পাশে বাসায় আশ্রয় চায়। খবর পেয়ে পুলিশ সুইটকে উদ্ধর করে।

news24bd.tv এসএম