পরীমণির ‘অভিনয়ে’ বড় রকমের ভিকটিম হলাম: নাসির

পরীমণির ‘অভিনয়ে’ বড় রকমের ভিকটিম হলাম: নাসির

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণিকে নিয়ে আলোচনা থেমে নেই। প্রতিনিয়ত নতুন নতুন আলোচনার জন্ম নিচ্ছে। বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও বন্ধু অমির বিরুদ্ধে মামলা দায়ের করে এই নায়িকা। প্রথমে তাদের দু’জনকে মাদক মামলায় পরে ধর্ষণ ও হত্যাচেষ্টায় গ্রেপ্তার দেখানো হয়।

এই দুই মামলা থেকেই গত ৩০ জুন জামিন পেয়ে কারামুক্ত হয়েছেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে সেদিন রাত ৮টার দিকে মুক্তি পান তিনি। এ সময় তার ভাইসহ আত্মীয়রা কারাফটকে উপস্থিত ছিলেন। বর্তমানে নাসির তার উত্তরার বাসাতেই আছেন।

 

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা এবং মাদক মামলায় দুই সপ্তাহ কারাগারে ছিলেন নাসির। তার আইনজীবী আমানুল করিম লিটন বলেন, বুধবার রাত ৮টার দিকে কারাগার থেকে বের হন নাসির।

গতকাল শনিবার সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নাসির উদ্দিন মাহমুদ। এসময় তিনি আক্ষেপ করে বলেন, সত্যিকারে অন্যায় করলে আফসোস ছিল না। বড় রকমের ভিকটিম হলাম। কোনো দিন হাজত দেখিনি। রিমান্ডে ১২ দিনসহ ১৮ দিন জেলহাজতে কাটিয়েছি। আমাকে আটক করার পরও কেউ আমার বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি। একজন সেলিব্রিটির (পরীমনি) অভিনয়ে আমি সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে গেলাম।

আরও পড়ুন


উবানের ভাষায় তোফায়েল আহমেদ জন্মগতভাবেই অকৃত্রিম

গেল ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে ১২ জনের মৃত্যু

ইরানের যাত্রীবাহী বিমান ভূপাতিত করে ক্ষমা চায়নি যুক্তরাষ্ট্র: জারিফ

মেসি জাদুতে ইকুয়েডরকে উড়িয়ে সেমিতে আর্জেন্টিনা


উল্লেখ্য, ফেসবুক পোস্টের মাধ্যমে গত ১৩ জুন সন্ধ্যায় পরীমণি অভিযোগ করেন, তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে। ফেসবুক পোস্টে এ অভিযোগ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেন এই অভিনেত্রী। ১৩ জুন রাতে বনানীর নিজ বাসায় সাংবাদিকদের তিনি জানান, গত ৮ জুন রাতে পারিবারিক বন্ধু অমি ও ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী জিমির সঙ্গে নিয়ে আশুলিয়ার একটি ক্লাবে যান। সেখানে মদ্যপানরত কয়েকজনের সঙ্গে পরীমণির পরিচয় করিয়ে দেন অমি। ওই ব্যক্তিদেরই একজন হঠাৎ জোর করে তার মুখে পানীয়র গ্লাস চেপে ধরেন এবং ধর্ষণের চেষ্টা করেন।  

পরদিন ১৪ জুন সাভার থানায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমির নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন পরীমণি। ওইদিন বিকাল তিনটার দিকে রাজধানীর উত্তরা থেকে নাসির ও অমি এবং তিনজন নারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে বিদেশি মদ ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মাদক মামলায় গত ১৫ জুন নাসির ও অমির সাতদিন করে রিমান্ডের আদেশ দেন আদালত। এ ছাড়া পরীমণিকে ধর্ষণচেষ্টা মামলায় আদালত নাসির ও অমির পাঁচ দিন করে রিমান্ডের আদেশ দেন।

news24bd.tv এসএম