ভবনটির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করল তিতাস

ভবনটির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করল তিতাস

অনলাইন ডেস্ক

রাজধানীর মগবাজারে বিস্ফোরণের ঘটনায় ক্ষতিগ্রস্ত ভবনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

রোববার (৪ জুলাই) তিতাসের জরুরি গ্যাস নিয়ন্ত্রক শাখা (দক্ষিণ) এই কাজ সম্পন্ন করে বলে সূত্র জানায়।

সংযোগ বিচ্ছিন্নের সময় উপস্থিত ছিলেন জরুরি গ্যাস নিয়ন্ত্রণ শাখা দক্ষিণের ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার শবিউল আউয়ালসহ অন্যান্য কর্মকর্তারা।

তিতাস গ্যাস কর্তৃপক্ষের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন বলেন, রমনা থানার এক আবেদনের পরিপ্রেক্ষিতে তিতাস গ্যাস কর্তৃপক্ষ ক্ষতিগ্রস্ত ভবনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে।

আজ সকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, ফায়ার সার্ভিস এবং তিতাস গ্যাস কর্তৃপক্ষের সদস্যরা মগবাজারের ঘটনাস্থল পরিদর্শন করেন।

শনিবার (৩ জুলাই) মগবাজারে বিস্ফোরণের ঘটনায় দায়ের করা মামলার তদন্তভার রমনা থানা-পুলিশের কাছ থেকে বুঝে নিয়েছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

গত ২৭ জুন সন্ধ্যায় রাজধানীর মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় একটি তিনতলা বাণিজ্যিক ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। জমে থাকা গ্যাসের কারণেই এই বিস্ফোরণ ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় ১১ জনের মৃত্যু হয়েছে।

আর আহত হয়েছেন দুই শতাধিক। আহত ৫ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন। ক্ষতিগ্রস্ত হয়েছে যানবাহন ও ভবন। গত ২৯ জুন বিস্ফোরণের ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করে রমনা থানা-পুলিশ।

আরও পড়ুন:


তার শরীরী আবেদনে কুপোকাত ভক্তরা

ভারতের সঙ্গে গোপন যোগাযোগ নেই: পাকিস্তান

রাস্তায় বের হওয়ার রাজধানীতে গ্রেপ্তার ৬১৮

news24bd.tv / তৌহিদ