ইসরাইলি সেনা কর্মকর্তার অস্বাভাবিক মৃত্যু, এবিষয়ে তদন্ত চলছে
ইসরাইলি সেনা কর্মকর্তার অস্বাভাবিক মৃত্যু, এবিষয়ে তদন্ত চলছে

ইসরাইলি সেনা কর্মকর্তার অস্বাভাবিক মৃত্যু, এবিষয়ে তদন্ত চলছে

অনলাইন ডেস্ক

শ্যারন আসমান নামে এক ইসরাইলি সেনা কর্মকর্তার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সেনাবাহিনীর প্রশিক্ষণের সময় হঠাৎ করে পড়ে গিয়ে তার মৃত্যু হয়। ইসরাইলের মধ্যাঞ্চলীয় বেইত লিড সেনা ঘাঁটিতে বৃহস্পতিবার (১ জুলাই) ফিটনেস ট্রেনিং চলার সময় কর্নেল শ্যারন আসমান হঠাৎ করে মাটিতে লুটিয়ে পড়েন।

ইসরাইলের ‘নাহাল’ পদাতিক ব্রিগেডের ৪২ বছর বয়সি এই কমান্ডারকে তাৎক্ষণিকভাবে চিকিৎসা দেয়া হয় কিন্তু কিছুক্ষণের মধ্যে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ইসরাইলি সামরিক বাহিনী জানায়, কর্নেল আসমানের অকস্মাৎ মৃত্যুর বিষয়ে তদন্ত চলছে এবং তদন্তের ফলাফল প্রসিকিউটরের দপ্তরকে জানানো হবে। ২৫ বছর আগে ইসরাইলি সেনাবাহিনীতে যোগ দেওয়া এই সেনা কর্মকর্তা দুই বছর আগে ব্রিগেড কমান্ডার পদে উন্নীত হয়েছিলেন।

ইসরাইলি সামরিক কারাগারে অস্পষ্ট কারণে একজন সিনিয়র সেনা কর্মকর্তার মৃত্যুর দুই মাসেরও কম সময়ের মধ্যে আরেকজন ইসরাইলি সেনা কমান্ডারের অস্বাভাবিক মৃত্যু হলো। গুপ্তচরবৃত্তির অভিযোগে আটক ওই সেনা কর্মকর্তাকে গত ১৬ মে তার প্রিজন সেল থেকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।   

পরে হাসপাতালে তার মৃত্যু হলে তিনি আত্মহত্যা করেছেন বলে তেল আবিবের কোনো কোনো সূত্র দাবি করে। তবে আনুষ্ঠানিকভাবে তার মৃত্যুর কারণ ঘোষণা করা হয়নি। এর ফলে ওই সেনা কর্মকর্তার মৃত্যুর পাশাপাশি তার বিরুদ্ধে আনীত গুপ্তচরবৃত্তির অভিযোগের রহস্য ধামাচাপা পড়ে যায়।

আরও পড়ুন


কুষ্টিয়ায় করোনায় মৃত হিন্দু ব্যক্তির লাশ সৎকার করলেন মুসলিমরা

১২ দিনের মাথায় অন্যের হয়ে জেল খাটা সেই নারীর মৃত্যু

ঈদে এক কোটির বেশি পরিবার পাবে ১০ কেজি করে চাল

করোনায় এতো মৃত্যু এর আগে দেখেনি বাংলাদেশ


news24bd.tv / কামরুল