একটু অসতর্ক হলেই পরিণতি নাসির ইউ আহমেদের মত
একটু অসতর্ক হলেই পরিণতি নাসির ইউ আহমেদের মত

একটু অসতর্ক হলেই পরিণতি নাসির ইউ আহমেদের মত

Other

সম্মান, ইজ্জত অর্জন করতে অনেক সময় লাগে। যেতে লাগে কয়েক সেকেন্ড। একটু অসতর্ক হলেই পরিণতি নাসির ইউ আহমেদ এর মতো হতে পারে। ভদ্রলোককে আমি চিনি না, পরিচয়ও নাই।

কিন্তু এই পর্যন্ত যত জনের সাথে কথা বলেছি, যারা ওনাকে চিনেন কেউ তার বিরুদ্ধে বলেননি। প্রায় সবাই বলেছেন, তিনি নিপাট ভদ্রলোক টাইপের মানুষ। একজন বলেছেন, দূর্গন্ধ দেখলে দূর দিয়ে চলে যেতে হয়। উকি দিয়ে দেখতেও যেতে হয় না। এটা হয়তো নাসির সাহেব জানতেন না।  

সেলেব্রেটি নায়িকার সাথে কি ঘটেছে মিডিয়ার কল্যাণে তা এখন অনেকটাই জাতির কাছে পরিষ্কার। নাসির ইউ আহমেদও বললেন, “একজন সেলেব্রেটির অভিনয়ে বড় রকমের ক্ষতিগ্রস্ত হয়ে গেলাম। ” তিনি ন্যায় বিচার চেয়েছেন। তিনি ঘটনার সত্যটা উদ্ঘাটনের কথা বলেছেন। মানলাম,সেলেব্রেটি তার খেয়াল খুশিমতো অভিনয় করেছেন। কিন্তু আমাদের হুজুগে বাঙালি সমাজ কি করেছে ? 

অভিনয় দেখে’তো তারাও প্রতিবাদ ও বিচারে ঝাঁপিয়ে পরেছে। একবারও ঘটনার সত্য মিথ্যা যাচাই করেনি। সেলেব্রেটির খামখেয়ালির বিচার করতে পারলেও এই হুজুগেদের বিচার কোনোদিন করতে পারবেন না। কারণ তারা স্বাধীন দেশের নাগরিক - যা খুশি, যেমনে খুশি তা তারা বলেই যাবে। ঘটনার আগা মাথা বুঝুক আর নাই বুঝুক…

লেখাটি আশরাফুল আলম খোকনের-এর ফেসবুক থেকে সংগৃহীত (সোশ্যাল মিডিয়া বিভাগের লেখার আইনগত ও অন্যান্য দায় লেখকের নিজস্ব। এই বিভাগের কোনো লেখা সম্পাদকীয় নীতির প্রতিফলন নয়। )

আরও পড়ুন


কুষ্টিয়ায় করোনায় মৃত হিন্দু ব্যক্তির লাশ সৎকার করলেন মুসলিমরা

১২ দিনের মাথায় অন্যের হয়ে জেল খাটা সেই নারীর মৃত্যু

ঈদে এক কোটির বেশি পরিবার পাবে ১০ কেজি করে চাল

করোনায় এতো মৃত্যু এর আগে দেখেনি বাংলাদেশ


news24bd.tv / কামরুল   

;