নাটোরে গণমাধ্যমকর্মীদের মাঝে মাস্ক বিতরণ
নাটোরে গণমাধ্যমকর্মীদের মাঝে মাস্ক বিতরণ

নাটোরে গণমাধ্যমকর্মীদের মাঝে মাস্ক বিতরণ

Other

নাটোরে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় জনসচেতনতা সৃষ্টিতে কাজ করার পাশাপাশি গণমাধ্যমকর্মীদের মাঝে মাস্ক বিতরণ করেছে বৃহত্তর রাজশাহী সমিতি ইউএসএ ইনক। আজ সোমবার (৫ জুলাই) সকালে শহরের কানাইখালী আমানা টাওয়ারে নাটোরে পেশাদার সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন ইউনাইটেড প্রেসক্লাবের সম্মেলন কক্ষে গণমাধ্যমকর্মীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা, সহ সভাপতি সহ-সভাপতি হালিম খান,সাধারণ সম্পাদক মাহবুব হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক সূফি মো. সান্টু, অর্থ সম্পাদক আনোয়ার পারভেজ, ক্রীড়া সম্পাদক খন্দকার মাহাবুবুর রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এসএম কামাল হোসেন অফিস সেক্রেটারি মেহেদি হাসান বাবু করোনার দ্বিতীয় ঢেউ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান ইউনাইটেড প্রেসক্লাব নেতৃবৃন্দ।  

বৃহত্তর রাজশাহী সমিতি ইউএসএ ইনক রাজশাহী, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ নিয়ে গঠিত।

সংগঠনটি সৃষ্টিলগ্ন থেকে প্রবাসে ও দেশে জনসেবামূলক কাজের মাধ্যমে নর্থ আমেরিকায় বৃহৎ সংগঠনে পরিণত হয়েছে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায়রা রাজশাহী, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ জেলায় মাস্ক বিতরণ অব্যাহত রেখেছে।

আরও পড়ুন


ছেলের সাবেক স্ত্রীকে বিয়ে করেছেন তারই বাবা!

কুষ্টিয়ায় করোনায় মৃত হিন্দু ব্যক্তির লাশ সৎকার করলেন মুসলিমরা

১২ দিনের মাথায় অন্যের হয়ে জেল খাটা সেই নারীর মৃত্যু

ঈদে এক কোটির বেশি পরিবার পাবে ১০ কেজি করে চাল


news24bd.tv / কামরুল