বাগেরহাটে করোনায় ৭ জনের মৃত্যু, আক্রান্ত আরও ১২১
বাগেরহাটে করোনায় ৭ জনের মৃত্যু, আক্রান্ত আরও ১২১

বাগেরহাটে করোনায় ৭ জনের মৃত্যু, আক্রান্ত আরও ১২১

Other

বাগেরহাটে বেড়েই চলেছে করোনা সংক্রামণ। সোমবার জেলায় ২৫১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১২১ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা সংক্রামণ হার ৪৮ দশমিক ২০ শতাংশ। একই সময়ে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ৪ জন ও উপসর্গ নিয়ে  আরও ৩ জনের মৃত্যু হয়েছে।

 

করোনা আক্রান্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন, বাগেরহাট সদরে ১ জন, চিতলমারীতে ১ জন, ফকিরহাটে ১ জন ও মোংলায় ১ জন। উপসর্গ নিয়ে নিয়ে বাগেরহাট করোনা ডেডিকেটেড হাসাপাতালে ২ জন ও সদর উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে।  

এ নিয়ে সরকারি হিসেবে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্য হয়েছে ৯১ জনের। বাগেরহাট জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে রয়েছে, বাগেরহাট সদরে ৩৯ জন, ফকিরহাটে ৩২ জন, মোরেলগঞ্জ ১৪ জন, মোল্লাহাটে ১২ জন,  শরণখোলায় ১২ জন, মোংলা ৭ জন, চিতলমারীতে ৩ জন ও কচুয়ায় উপজেলায় ২ জন।  

করোনার হটস্পট মোংলায় করোনা সংক্রামণের হার ২৫. ৯২ শতাংশে নেমে আসলেও শরণখোলা, মোল্লাহাট, ফকিরহাট ও বাগেরহাট সদর উপজেলায় নমুনা পরিক্ষায় করোনা সংক্রামণের হার এখন ৫৩. ৪২ শতাংশ থেকে ৬৩. ১৫ শতাংশ।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, বাগেরহাট জেলায় করোনা সংক্রমণের লাগাম টেনে রাখা যাচ্ছে না। গত ২৪ ঘন্টায় বাগেরহাট জেলায় ২৫১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১২১ জনের করোনা শনাক্ত হয়েছে।

জেলায় করোনা সংক্রামণের হার ৪৮ শতাংশের উপরে। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৮৯৫ জন ও মৃত্যু হয়েছে ৯১ জনের। বর্তমানে বাগেরহাটে ৫০ বেডের করোনা ডেডিকেটেড হাসপাতালে ৫১ জন চিকিৎসাধীন রয়েছেন।  

আরও পড়ুন


ছেলের সাবেক স্ত্রীকে বিয়ে করেছেন তারই বাবা!

কুষ্টিয়ায় করোনায় মৃত হিন্দু ব্যক্তির লাশ সৎকার করলেন মুসলিমরা

১২ দিনের মাথায় অন্যের হয়ে জেল খাটা সেই নারীর মৃত্যু

ঈদে এক কোটির বেশি পরিবার পাবে ১০ কেজি করে চাল


news24bd.tv / কামরুল