জামালপুরে মক্তবে স্কুলছাত্রীর ও গাছে বৃদ্ধার লাশ
জামালপুরে মক্তবে স্কুলছাত্রীর ও গাছে বৃদ্ধার লাশ

জামালপুরে মক্তবে স্কুলছাত্রীর ও গাছে বৃদ্ধার লাশ

Other

জামালপুরে বাড়ির পাশে মক্তব থেকে এক স্কুলছাত্রী ও শরিফপুরে এক বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে সদরের মেষ্টা ইউনিয়নের চর মল্লিকপুর গ্রাম থেকে মারিয়া জান্নাত মুক্তি নামে ওই এসএসসি পরীক্ষার্থীর ও সকালে শরিপুরের রামপুর নয়াপাড়া গ্রাম থেকে মোমেনা খাতুন নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান, চান্দের হাওড়া আলিমুদ্দিন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মুক্তি রোববার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বাইরে বের হয়। এরপর সে আর বাড়ি ফিরে না এলে তার পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খুঁজেও তার সন্ধন পায়নি।

পরে আজ দুপুরে বাড়ির পাশের মক্তবের একটি রুমে মুক্তির ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে
পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল হাসপাতালের মর্গে পাঠায়।

মুক্তির মা পারভীন জানান, মুক্তিকে তার সহপাঠী পাশ্ববর্তী সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের চর হরিপুর গ্রামের মিরাজ দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল।

রোববার মিরাজ তার নানা চর মল্লিকপুর গ্রামের শুক্কুরের বাড়িতে বেড়াতে আসে।

রাতে মিরাজ ও তার সহযোগীরা এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন তিনি। এদিকে সোমবার সকালে শরিফপুর ইউনিয়নের রামপুর নয়াপাড়া গ্রামে বাড়ির পাশে একটি গাছের সাথে মোমেনা খাতুন নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

আরও পড়ুন:


বিধিনিষেধ বাড়ল যে কারণে

ভারতের সঙ্গে গোপন যোগাযোগ নেই: পাকিস্তান

পুরুষদের দাড়ি রাখতেই হবে, একা বের হতে পারবেন না নারীরা


news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর