ছেলের প্রাক্তণ স্ত্রীকে শ্বশুরের বিয়ে, এরপর...
ছেলের প্রাক্তণ স্ত্রীকে শ্বশুরের বিয়ে, এরপর...

ছেলের প্রাক্তণ স্ত্রীকে শ্বশুরের বিয়ে, এরপর...

অনলাইন ডেস্ক

বিয়ে করার পরও অপরিণত বয়সে বিয়ের অভিযোগে সংসারে বিচ্ছেদ ঘটে তাদের। ২০১৬ সালে তাদের বিয়ে হয়। যদিও মেয়েটির অভিযোগ ছিলো স্বামী মদ্যপ। তাই মেয়েটি সেই যুবকের শত চেষ্টাতেও আর ফিরে আসেননি।

কিন্তু এরপরও  নিজের সেই সাবেক স্ত্রীকে নিজের কাছে ফেরাতে চেষ্টা চালিয়ে যায় সে যুবক। তবে শেষ পর্যন্ত সাবেক স্ত্রীকে খুঁজে পেয়ে আবারও নিজের কাছে ফিরিয়ে নিতে চাইলে ঘটে বিপত্তি।

খোঁজ নিয়ে ওই যুবক জানতে পারেন তার সাবেক স্ত্রী শ্বশুরকেই বিয়ে করেছে।   এমনকি তাদের সেই সংসার জীবনে  আছে দুই বছরের একটি বাচ্চাও। সেই বাচ্চাটি সম্পর্কে ওই যুবকের ভাই!

এ ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বদায়ূঁ জেলায়।  

স্থানীয় সংবাদ মাধ্যম জানায়, উত্তরপ্রদেশে নিজের পরিবারকে ছেড়ে সম্ভল জেলায় আলাদা থাকতে শুরু করেছিলেন ওই যুবকের বাবা। পেশায় সাফাইকর্মী (পয়ঃনিষ্কাশন কাছে নিয়োজিত ব্যক্তি) ৪৮ বছরের ওই ব্যক্তি সংসারে টাকাপয়সা পাঠানোও বন্ধ করে দেন। এরপর তার ঠিকানা জানতে তথ্যের অধিকার আইনে (আরটিআই) মামলা করেন ছেলে। তাতেই জানতে পারেন তার নতুন মায়ের কথা।

২০১৬ সালে তার সঙ্গেই বিয়ে হয়েছিল ওই যুবকের। স্বামীকে মদ্যপ বলে দাবি করে বিবাহবিচ্ছেদ করেন মেয়েটি। তারপর শত চেষ্টাতেও ফিরে আসেননি তিনি। নতুন করে প্রাক্তন স্ত্রীর সম্পর্কে জানতে পেরে পুলিশের কাছে অভিযোগ করেছেন ওই যুবক। তার অভিযোগের পর দু’পক্ষকে আলোচনায় ডাকেন বিসৌলি থানার পুলিশ।

তবে পুলিশের কাছে অভিযোগ করার পর সৎ মায়ের দাবি তিনি এখন সুখে ঘর সংসার করছেন। তিনি আর সাবেক স্বামীর কাছে ফিরে জেতে চান না।

news24bd.tv/আলী