পাড়া-মহল্লায় জনসমাগম নিয়ে যা বলছে র‌্যাব
পাড়া-মহল্লায় জনসমাগম নিয়ে যা বলছে  র‌্যাব

পাড়া-মহল্লায় জনসমাগম নিয়ে যা বলছে র‌্যাব

অনলাইন ডেস্ক

রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় পাড়া-মহল্লায় জনসমাগম ঠেকাতে অভিযান পরিচালনা করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব। সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে র‌্যাব এরই মধ্যে জরিমানা করেছ। অনেককে আইনের আওতায় আনা হয়েছে।

সোমবার (৫ জুলাই) বিকালে কাওরান বাজারে মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন এসব কথা বলেন।

আজ সোমবার (৫ জুলাই) বিকেলে রাজধানীর কাওরান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে র‌্যাব এরই মধ্যে জরিমানা করেছ। অনেককে আইনের আওতায় আনা হয়েছে। অনেকেই পাড়া-মহল্লায় চায়ের দোকানগুলোকে বাসাবাড়ি বানিয়ে ফেলেছেন। জনগণকে এ ব্যাপারে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

তিনি আরও বলেন, রোববার (৪ জুলাই) বাইরে বের হওয়ার অভিযোগে ৪৩৮ জনকে ৪ লাখ ৪ হাজার ৭৫০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া র‌্যাবের অভিযান ও ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দেশব্যাপী বৃহস্পতিবার ১৮২ জনকে জরিমানায় ১ লাখ ৩২ হাজার ৩৯৫ টাকা ও শুক্রবারের অভিযানে ২১৩ জনের জরিমানায় ২ লাখ ১৫ হাজার ৫৪০ টাকা, তৃতীয় দিনে দেশব্যাপী র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৭৭ জনকে ১ লাখ ৯৮ হাজার ১৭৫ টাকা জরিমানা করা হয়।

news24bd.tv/আলী