বাবার বিচ্ছেদ নিয়ে যা বললেন আমির কন্যা ইরা

বাবার বিচ্ছেদ নিয়ে যা বললেন আমির কন্যা ইরা

অনলাইন ডেস্ক

মিস্টার পারফেকশনিস্ট খ্যাত বলিউড তারকা আমির খানের দ্বিতীয় বিয়ে ভেঙে যাওয়ায় তোলপাড় বলিউড। গত শনিবার হঠাৎই বিচ্ছেদের কথা ঘোষণা করেন বলিউডের সবচেয়ে চর্চিত জুটি আমির খান ও কিরণ রাও, যা শুধু আমিরের ভক্তদের নয়, হতবাক করে দিয়েছে গোটা বলিউড ইন্ডাস্ট্রিকেও।  

যৌথ বিবৃতির মাধ্যমে আমির ও কিরণ জানান, ১৫ বছর সুখে ও আনন্দে কাটানোর পর তাদের পথ আলাদা হলো। যদিও ছেলের সব দায়িত্ব দুজন একসঙ্গে পূরণ করবেন এবং কর্মজীবনেও একসঙ্গে তাদের দেখা যাবে।

তবে এ বিচ্ছেদ নিয়ে  অভিনেতার প্রথম স্ত্রী রিনা দত্ত চুপ থাকলেও আমির ও রিনার মেয়ে ইরা খানের পোস্ট ঘিরে জল্পনা তৈরি হয়েছে। আমির খানের প্রথম সন্তান এদিন বেশ তির্যক মন্তব্য করেছিলেন ইনস্টা স্টোরিতে। সেই পোস্ট দেখে অনেকেই মনে করেছিলেন বাবার বিচ্ছেদ নিয়েই এমন মন্তব্য করেছেন ইরা খান।

একটিতে লিখেছিলেন, ‘আগামীকালের পর্যালোচনা কী?’, সঙ্গে লেখেন-‘এটা কি হতে যাচ্ছে?’ সঙ্গে জুড়ে দেন একটি পেস্ট্রির ছবি।

যা দেখেও নানা মুনির নানা মত! বাবার বিচ্ছেদ উপভোগ করতেই এমন কাণ্ড ঘটালেন ইরা? এমনও মন্তব্য ভেসে এসেছে।  


আরও পড়ুনঃ

যৌথ মহড়ায় অংশ নিতে ইসরাইলে মরক্কোর বিমান

অবশেষে ছাড়া পাচ্ছে সুয়েজ খাল আটকে দেয়া সেই জাহাজ

পুরুষদের দাড়ি রাখতেই হবে, একা বের হতে পারবেন না নারীরা

পাকুয়েতার একমাত্র গোলে ফাইনালে ব্রাজিল (ভিডিও)


যদিও একথা কারোই অজানা নয়, ইরা খান একজন ফুড ব্লগার। আর সেই মতোই সোমবার ইরার পোস্ট প্রকাশ্যে এসেছে। সেখানে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে চিজ কেক খেতে দেখা গেল আমির কন্যাকে। আর ব্যাকগ্রাউন্ডে বাজল বিটেলসের সুপারহিট গান ‘হেলপ’।

তবে রবিবার একটি গণমাধ্যমের লাইভ সাক্ষাৎকারে যৌথভাবে অংশ নিয়ে তারা জানান, 'বিচ্ছেদের পরও তাদের মধ্যে সামান্য পরিবর্তন ছাড়া নিজেদের প্রতি সম্মানবোধ ও যোগাযোগ অব্যাহত থাকবে। '

news24bd.tv / নকিব