রণবীরের জন্মদিনে নাচলেন দীপিকা

অনলাইন ডেস্ক

রণবীরের জন্মদিনে নাচলেন দীপিকা

বলিউডের জনপ্রিয় নায়ক রণবীর সিংয়ের ৩৬ তম জন্মদিন আজ। স্ত্রী দীপিকা পাড়ুকোন ইনস্টাগ্রামে তাঁর ও রণবীরের একটা পুরনো মজার ভিডিও শেয়ার করছেন। যশরাজ মুখাটের ভাইরাল ম্যাশ আপ ‘তুয়ারা কুট্টা টমি' গানের সঙ্গে ক্রমাগত নেচেই চলেছেন দম্পতি।

মজার এই ভিডিওতে রণবীর বিগ বস ১৩ প্রতিযোগী শেহনাজ গিলের ডায়লগ বলেছেন, ‌‌‘মেরি কোই ফিলিং নেহি হ্যায়'। তবু তাঁকে বিরক্ত করার জন্য তাঁকে ঘিরে ঘিরে নেচে চলেছেন দীপিকা।

ভিডিয়োটি শেয়ার করে দীপিকা লিখেছেন, ‘যেহেতু আজ তোমার জন্মদিন আর তুমি আমার সব থেকে প্রিয়, তাই আমি তোমার কথা মেনে নিলাম। শুনে নাও, তুয়ারা কুট্টা ইজ টমি, আর সাডা কুট্টা ইজ কুট্টা। শুভ জন্মদিন'। নেটিজেনরা এই ভিডিও দেখে হেসেই কুটোপাটি। দম্পতির উপর একরাশ ভালোবাসা উজাড় করে দিয়ে বলেছেন, ‘আপনাদের মতো মজার কাপল খুবই বিরল'।

 

 

পাগলামির শেষ এখানেই নন। এবার আসরে অর্জুন কাপুর। রণবীর সিংয়ের GUCCI প্রীতির কথা সবাই জানেন। সেই ব্র্যান্ডের পোশাক পরেই তাঁর ফেভারিট ‘বাবা'কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বন্ধু অর্জুন কাপুর।

জন্মদিনের সকালটাই অবশ্য বিশেষ ছিল রণবীরের জন্য। তাঁর জন্মদিনেই পরিচালক করণ জোহর ঘোষণা করলেন তাঁর নতুন ছবি ‘রকি অওর রানি কি প্রেম কহানি’। এই ছবিতে রণবীর প্রথম কাজ করবেন ধর্মেন্দ্রের সঙ্গে। সেইদিকেই তাকিয়ে রয়েছেন অভিনেতা।

আরও পড়ুন:


গত ২৪ ঘণ্টায় ১৬৩ জনের মৃত্যু

দেশে আবারও করোনা শনাক্তের রেকর্ড


news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর

পরীমণি-পিয়াসার ৩০০ খদ্দের আত্মগোপনে

অনলাইন ডেস্ক

পরীমণি-পিয়াসার ৩০০ খদ্দের আত্মগোপনে

ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণির আটকের আগে কথিত মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা এবং মডেল মৌসহ আরও কয়েকজনকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী। আর এদের আটকের পরই তাদের কাছে যাওয়া অনেকই আত্মগোপনে।

জানা গেছে, গুলশান ও বনানী এলাকায় শিশাবার ও লাউঞ্জে ধনী ও প্রভাবশালীদের পরিবারের যেসব সন্তানদের আনাগোনা ছিলো তারা অনেকেই এখন আত্মগোপনে। আবার পরী, পিয়াসা কিংবা এমন শ্রেণীভুক্ত মডেল কিংবা উশৃঙ্খল তরুণীদের সঙ্গে বিভিন্ন পার্টিতে যেসব ধনীর দুলালরা ছবি তুলে ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছিলেন সেগুলোও তারা ডিলিট করে দিচ্ছেন।

জানা যায়, পরী-পিয়াসাদের খদ্দের কেবল রাজধানী ঢাকা কেন্দ্রীক নয়, দেশের বিভিন্ন শহরের শীর্ষ পর্যায়ের ধনীর দুলালরাও রয়েছেন। আর এই নায়িকা এবং কথিত মডেলদের অসামাজিক-অস্বাভাবিককাণ্ড তাদের পরিবারের সদস্যরা জেনেও মুখ বন্ধ করে ছিলেন। অবৈধ সম্পর্কের বিনিময়ে ধনীর দুলাল, অসাধু ব্যবসায়ী কিংবা প্রভাবশালী কারও কারও কাছ থেকে উপহার হিসেবে পাওয়া বিএমডব্লিউ গাড়ি এবং রাজকীয় বাড়িতে ছিলো তাদের বসবাস।

আরও পড়ুন


কামাল বেঁচে থাকলে আরও অনেক কাজ করতে পারতো: প্রধানমন্ত্রী

মুস্তাফিজের ধারালো বোলিংয়ে বিস্মিত অস্ট্রেলিয়া

ইসরাইলি সাইবার ইউনিট: সঙ্কটের কেন্দ্রে পারস্য উপসাগর

নওগাঁর মান্দায় বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা পেল ২৫০ অসহায় পরিবার


এ বিষয়ে গোয়েন্দা সংস্থার শীর্ষ পর্যায়ের এক সদস্য গণমাধ্যমকে বলেন, কোন অভিযোগ পেলে বা উর্ধ্বতন পর্যায় থেকে নির্দেশনা আসলে আমরা সেই বিষয় নিয়ে কাজ করি। তবে অসাধু ধনীর দুলাল বা প্রভাবশালীদের তালিকা আমাদের হাতে রয়েছে। প্রয়োজন হলে সেগুলো কাজে লাগানো হবে।

জানা গেছে, কেবল রাজধানী ঢাকাতেই অসামাজিক ও অপকর্মে লিপ্ত ৩০০ শতাধিক ধনীর দুলালের তথ্য আইন প্রয়োগকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থার হাতে রয়েছে।

এদিকে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্ণেল কে এম আজাদ গণমাধ্যমকে বলেন, বিভিন্ন সময়ে আমাদের কাছে অসামাজিক ও বিভিন্ন অপকর্মে লিপ্ত কথিত মডেল, নায়িকা ও সুন্দরী তরুণীদের বিষয়ে অভিযোগ আসে। তাছাড়া আমাদের সাইবার মনিটরিং টিমের নজরদারিতেও তাদের অস্বাভাবিক রকমের আচরণ ধরা পড়ে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

বিকৃত যৌনাচারে ব্যবহৃত হত 'বিশেষ' খাট!

অনলাইন ডেস্ক

বিকৃত যৌনাচারে ব্যবহৃত হত 'বিশেষ' খাট!

রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউসের একটি কক্ষে সমন্বিত যৌনাচারে ব্যবহার্য বিভিন্ন সরঞ্জাম দেখে অভিযান পরিচালনাকারী কর্মকর্তারাও তাজ্জব বনে গেছেন। এসব বিষয়ে নজরুল রাজকে জেরা করা হয়েছে। 

এর আগে রাজ মাল্টিমিডিয়ার স্বত্বাধিকারী নজরুল ইসলাম রাজ ওরফে নজরুল রাজের বাসায় থেকে বিপুল পরিমাণ বিদেশি ব্র্যান্ডের দামি মদ, তিন প্যাকেট ইয়াবা, সিসা, সিসা সেবনের সামগ্রী, বেল্ট, দড়ি, ডাণ্ডা, মাদক সেবনের জন্য ব্যবহৃত বিশেষ কম্বলসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়। 

ধারণা করা হচ্ছে, তিনি বাসাকে টর্চার সেল বানিয়েছিলেন। যার জন্য বেল্ট, দড়ি ও ডাণ্ডা মজুদ রেখেছেন।

অভিযানে অংশ নেওয়া একাধিক কর্মকর্তা জানান, বিকৃত যৌনাচারে অভ্যস্ত ছিলেন নজরুল রাজ। তার বাসা থেকে একাধিক নারী-পুরুষ একসঙ্গে যৌনাচারের জন্য ব্যবহৃত এবং বিশেষ কৌশলে তৈরি করা খাট পাওয়া গেছে। 

সংশ্লিষ্টরা ধারণা করছেন, তিনি বিশেষ উদ্দেশ্যে পর্নো ভিডিও তৈরি অথবা ব্ল্যাকমেইলিংয়ের কাজে এসব ব্যবহার করতেন।

গতকাল রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর বনানী থানার ৭ নম্বর সড়কের ৪১ নম্বর বাসায় অভিযান শুরু করে র‌্যাব। রাত সাড়ে ১০ টায় রাজকে একটি গাড়িতে তুলে র‌্যাব সদর দফতরে নেওয়া হয়। নজরুল রাজ প্রযোজক ও অভিনেতা।

সম্প্রতি কয়েকজন আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা, মৌ ও নায়িকা পরীমণি গ্রেফতার হওয়ার পর তাদের জিজ্ঞাসাবাদে নজরুল রাজের নাম আসে। এ ছাড়া বহুল আলোচিত মিশু হাসানও নজরুল রাজ সম্পর্কে র‌্যাবের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। 

রাজের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ড পরিচালনা, মাদক ব্যবসা নিয়ন্ত্রণসহ নানা অভিযোগও রয়েছে। তিনি পরীমণি ও পিয়াসাকে মডেলিং জগতে নিয়ে আসেন। তাদের দিয়ে তদবির বাণিজ্যসহ বিভিন্ন কাজ হাসিল করতেন বলে অভিযান পরিচালনাকারী একাধিক দায়িত্বশীল কর্মকর্তা নিশ্চিত করেছেন।  

আরও পড়ুন:


পাবনায় মেডিকেল ছাত্রীকে খালি সিরিঞ্জ পুশের অভিযোগ

হলি আর্টিজানের ঘটনায় সিনেমা, জাহান কাপুরের অভিষেক

দ্বিতীয় টি-টোয়েন্টিতেও অস্ট্রেলিয়াকে হারালো টাইগাররা

রাজের বাসায় বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি,চলত পর্নোগ্রাফি (ভিডিও)


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

টাকার জন্য ব্ল্যাকমেইলিং ও পর্নোগ্রাফি জগতে প্রবেশ করে পরীমণি

অনলাইন ডেস্ক

টাকার জন্য ব্ল্যাকমেইলিং ও পর্নোগ্রাফি জগতে প্রবেশ করে পরীমণি

র‍্যাবের হাতে আটক চিত্রনায়িকা পরীমণি ব্ল্যাকমেইলিং ও মাদক ব্যবসার পাশাপাশি নিষিদ্ধ পর্নো ব্যবসায়ও জড়িয়েছেন। মূলত টাকার নেশায় সিনেমা জগতের আড়ালে নিষিদ্ধ পর্নো ব্যবসায় যোগ দেন আলোচিত এই অভিনেত্রী।
 
জানা গেছে, পরীমণি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে নিষিদ্ধ পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে।

আরও পড়ুন


সিনেমায় আসার আগে রাজ-পরীমণি একসঙ্গে থাকতেন

৫ আগস্ট: ইতিহাসে আজকের এই দিনে

টি-স্পোর্টসে আজকের খেলা

মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর পদত্যাগে অস্বীকৃতি

এদিকে, কয়েকটি ব্যাংকে পরীমণির মোটা অঙ্কের টাকা রয়েছে। যার বেশিরভাগই তিনি পেয়েছেন শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ঠতার সুবাদে। পরী তার ঘনিষ্ঠ মডেলদের মাধ্যমে একটি চক্র গড়ে তোলেন। উঠতি মডেল এবং চিত্রনায়িকাদের পর্নোছবি তুলে পাঠানো হতো কথিত হাই-প্রোফাইলদের কাছে। তার মাধ্যমে অনেকে ব্ল্যাকমেইলিংয়েরও শিকার হয়েছেন।

news24bd.tv রিমু 

পরবর্তী খবর

বেরিয়ে আসছে পরীমনির অন্ধকার জগতের চাঞ্চল্যকর তথ্য

অনলাইন ডেস্ক

বেরিয়ে আসছে পরীমনির অন্ধকার জগতের চাঞ্চল্যকর তথ্য

র‍্যাবের হাতে গ্রেপ্তার হওয়ার পর থেকেই বেরিয়ে আসছে পরীমনির অন্ধকার জগতের চাঞ্চল্যকর তথ্য। বুধবার রাতে বনানীর বাসা থেকে অভিনেত্রীকে গ্রেফতার করা হয়।

এ সময় তার বাসা থেকে বিপুল মাদক উদ্ধার করা হয়। সূত্র বলছে, সিনেমা শুটিংয়ের আড়ালে পরীমনি মূলত প্রভাবশালীদের ঘনিষ্ঠ হতেই বেশি পছন্দ করতেন। রাজধানীর পাঁচতারকা হোটেলে তাকে লাস্যময়ী ভঙ্গিতে দেখা যায়। প্রায় প্রতিদিনই গভীর রাত পর্যন্ত পার্টি শেষে মদ্যপ অবস্থায় বের হতেন তিনি।

এছাড়া তার ফ্ল্যাটে বিদেশি সিগারেট ও মদের বিশাল সংগ্রহ রয়েছে। বলা যায় ছোটখাটো বার। তার ফ্ল্যাট থেকে রাশিয়ান ভদকা, জিন, টাকিলা, হুইস্কি ও বহু মূল্যবান রেড ওয়াইন উদ্ধার করা হয়েছে। 

সূত্র বলছে, কয়েকটি ব্যাংকে পরীর মোটা অঙ্কের টাকা রয়েছে। যার বেশিরভাগই তিনি পেয়েছেন শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ঠতার সুবাদে। টাকার নেশা তাকে ছাড়ে না। একপর্যায়ে নাম লেখান পর্নোগ্রাফির নিষিদ্ধ জগতে।

এজন্য পরী তার ঘনিষ্ঠ মডেলদের মাধ্যমে একটি চক্র গড়ে তোলেন। উঠতি মডেল এবং চিত্রনায়িকাদের পর্নোছবি তুলে পাঠানো হতো কথিত হাই-প্রোফাইলদের কাছে। তার মাধ্যমে অনেকে ব্ল্যাকমেইলিংয়ের শিকার হন।

পরীর ঘনিষ্ঠদের তালিকায় আছেন- পুলিশ কর্মকর্তা, ব্যবসায়ী, আমলা, রাজনীতিবিদসহ অনেক প্রভাবশালীর নাম। এদের কেউ কেউ দেশের বাইরে পরীর সঙ্গে ঘুরতে যান। একটি বেসরকারি ব্যাংকের চেয়ারম্যান তাকে হ্যারিয়ার গাড়ি উপহার দেন। চেয়ারম্যানকে নজরদারিতে রাখা হয়েছে। এছাড়া পরীর বেশ কয়েকটি ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে।

আরও পড়ুনঃ

অসংখ্য তরুণীর পর্নো ভিডিও পরীর গডফাদার রাজের মোবাইলে

দক্ষিণ চীন সাগরে বেশ কয়েকটি যুদ্ধজাহাজ মোতায়েন করেছে ভারত

পর্নোগ্রাফি: আঁচল-নায়লা নাঈম ও শিলাসহ অনেকেই র‍্যাবের নজরদারিতে


সূত্রে আরও জানা গেছে, পরীমনিকে গ্ল্যামার জগতে নিয়ে আসেন রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার কথিত চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ। সিনেমায় নাম লেখানোর আগে দীর্ঘদিন তার কাছেই থাকতেন পরী।

র‌্যাব বলছে, পরীমনি ছাড়াও ঢাকার শোবিজ জগতের ডজনখানেক মডেল-অভিনেত্রী নিষিদ্ধ পর্নো ব্যবসায় জড়িত।

এ প্রসঙ্গে জানতে চাইলে র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম বলেন, পরীমনি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে নিষিদ্ধ পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

পর্নোগ্রাফি: আঁচল-নায়লা নাঈম ও শিলাসহ অনেকেই র‍্যাবের নজরদারিতে

অনলাইন ডেস্ক

পর্নোগ্রাফি: আঁচল-নায়লা নাঈম ও শিলাসহ অনেকেই র‍্যাবের নজরদারিতে

পর্নোগ্রাফি ও মাদক সংশ্লিষ্টতার অভিযোগে একের পর এক র‍্যাবের হাতে আটক হচ্ছেন বিনোদন জগতের মডেল ও অভিনেত্রীরা। গতকাল বুধবার এই তালিকায় যুক্ত হল ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা ও কথিত প্রযোজক নজরুল ইসলাম রাজ।

এদিকে বিনোদন জগতের আরও অনেক মডেল-অভিনেত্রীর ওপর র‍্যাবের বিশেষ নজরদারি রয়েছে বলে জানা গেছে। সেই তালিকায় আছেন চিত্রনায়িকা আঁচল আঁখি, শিরিন শিলা, মডেল অহনা, মৃদুলা ও বিতর্কিত মডেল নায়লা নাঈমসহ অনেকে।

গুঞ্জন আছে, ক্যাসিনো কাণ্ডে গ্রেপ্তার হওয়া বহিস্কৃত যুবলীগ নেতা আরমানের বান্ধবী ছিলেন চিত্রনায়িকা শিরিন শিলা। এরপর আরেক নেতা সম্রাটের সঙ্গেও নাকি তার সখ্যতা গড়ে ওঠে। এমনকি সিঙ্গাপুর থেকে মূল্যবান গহনা এনেও শিলাকে দিয়েছিলেন।

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, সন্দেহজনক এসব মডেল-নায়িকা কড়া নজরদারিতে রয়েছেন। যেকোনো সময় তাদেরকে গ্রেপ্তার করা হতে পারে।

আরও পড়ুন


অসংখ্য তরুণীর পর্নো ভিডিও পরীর গডফাদার রাজের মোবাইলে

দক্ষিণ চীন সাগরে বেশ কয়েকটি যুদ্ধজাহাজ মোতায়েন করেছে ভারত

আজ খোলা থাকছে ব্যাংক

৫ আগস্ট: ইতিহাসে আজকের এই দিনে


এদিকে শুধু নায়িকা বা নারী মডেল নন, কয়েকজন কথিত নায়কও আছেন সন্দেহভাজনের তালিকায়। তার মধ্যে একজনের নাম হাসান। যিনি বছর দশেক আগেই সিনেমা থেকে দূরে সরে গেছেন। তবে গত কয়েক বছর ধরে অবৈধ পর্নগ্রাফির মাধ্যমে বিলাসবহুল জীবনযাপন করছেন।

এ প্রসঙ্গে র‍্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম বলেছেন, ‘পরীমণি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে নিষিদ্ধ পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে।’

news24bd.tv এসএম

পরবর্তী খবর