আর্জেন্টিনা-কলম্বিয়ার শ্বাসরুদ্ধকর টাইব্রেকার (ভিডিও)

আর্জেন্টিনা-কলম্বিয়ার শ্বাসরুদ্ধকর টাইব্রেকার (ভিডিও)

অনলাইন ডেস্ক

খেলার শুরুতেই কলম্বিয়ার জালে বল জড়িয়ে এগিয়ে যায় মেসির আর্জেন্টিনা। খেলার ৬ মিনিটের মাথায় ডি বক্সের মধ্যে বল পেয়ে কিছুটা পেছনে দাঁড়িয়ে থাকা লাউতারো মার্টিনেজকে বাড়িয়ে দেন লিওনেল মেসি। সেখান থেকে গোল করতে ভুল করেননি ইন্টার মিলানের এই ফরোয়ার্ড।

তবে এই গোলের উপর ভর করে ম্যাচ বের করতে পারেনি লিওনেল স্কোলোনির শীষ্যরা।

ম্যাচের ৬২তম মিনিটে কলম্বিয়ার পক্ষে গোলটি করেন লুইস দিয়াজ। নির্ধারিত সময় শেষে ১-১ গোলে ড্র হওয়ায় আর্জেন্টিনা-কলম্বিয়ার মধ্যকার দ্বিতীয় সেমিফাইনালটি গড়ায় টাইব্রেকারে।  

শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইব্রেকারে দুর্দান্ত জয় তুলে কোপা আমেরিকার ফাইনাল নিশ্চিত করে মেসি বাহিনী। কোপার চলতি আসরের নিয়মানুযায়ী অতিরিক্ত সময় খেলা হয়নি।

১১ জুলাই ট্রফি জয়ের মহারণে মারকানায় ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

আরও পড়ুন


‘পরমাণু সমঝোতা সংক্রান্ত নীতিতে পরিবর্তন হবে না’

‘সিলিকন ফুয়েল প্লেট’ তৈরির কাজে হাত দিয়েছে ইরান

ইরাকের ইরবিল বিমানবন্দরের মার্কিন ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা

রাজশাহী মেডিকেলে আজও ২০ জনের মৃত্যু


বুধবার বাংলাদেশ সময় সকাল ৭টায় খেলাটি শুরু হয়। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র হয় কোপার দ্বিতীয় সেমিফাইনালের এই ম্যাচ। ফলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। পরে শ্বাসরুদ্ধকর টাইব্রেকারে ৩-২ ব্যবধানে জিতে কোপা আমেরিকার ফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনা।

ভিডিও দেখতে ক্লিক করুন

খেলা শুরুর মাত্র ৭ মিনিটের মাথায় প্রতিপক্ষের জালে বল জড়িয়ে এগিয়ে যায় আর্জেন্টিনা। কলম্বিয়ার পেনাল্টি এরিয়াতে মেসির পাস যায় মার্টিনেজের কাছে। বল পেয়ে মার্টিনেজ লক্ষ্যভেদ করতে ভুল করেননি। এভাবে ফাইনালের পথে এগিয়ে যায় আর্জেন্টিনা। কিন্তু তা ধরে রাখতে পারেননি মেসিরা। দ্বিতীয়ার্ধে ৬১ মিনিটে লুউইস দিয়াজের গোলে সমতা নিয়ে আসে কলম্বিয়া।

news24bd.tv এসএম