সাতক্ষীরা মেডিকেলে আরও ৯ জনের মৃত্যু, শনাক্ত ৬৪

সাতক্ষীরা মেডিকেলে আরও ৯ জনের মৃত্যু, শনাক্ত ৬৪

Other

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে নতুন করে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। ২৮৬ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৬৪ জন আক্রান্ত হয়েছে। শনাক্তের হার ২২ দশমিক ৩৭ শতাংশ। জেলায় করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন মোট ৩৮৪ জন।

আর ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৭৫ জন। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৭৬৯ জন।

এছাড়া বর্তমানে জেলায় ১ হাজার ৬৩ জন করোনা আক্রান্ত রোগী রয়েছেন। এর মধ্যে করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে ২১ জন করোনা পজেটিভ ও উপসর্গ নিয়ে ২৮৫ জন চিকিৎসাধীন রয়েছে।

বাকীরা বিভিন্ন ক্লিনিক ও বাসা বাড়িতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

সাতক্ষীরা করোনা ডেডিকেটেড হাসপাতালে করোনার উপসর্গে মৃত্যুরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার কামান নগরের মাহবুবুর রহমান (৭০), আলীপুরের নাজমুন নাহার (৩০), রামেরডাঙ্গার জুলফিকর আলী (৫৯), তালা উপজেলার খলিষখালী ইউনিয়নের দুধলি গ্রামের ফাতেমা খাতুন (৬৫) ও ইসলামকাটি গ্রামের গোবিন্দ দাস (৬১), আশাশুনি উপজেলার বাহনতলা গ্রামের লুৎফর রহমান (৬০), দেবহাটা উপজেলার চন্ডিপুর গ্রামের শাহনাজ (৩২), কলারোয়া উপজেলার তালুনদিয়া গ্রামের আব্দুর রহিম ( ৫০) ও যশোর জেলার কেশবপুর থানার মাগুরাডাঙ্গা গ্রামের প্রবীরে স্ত্রী ডলি (৩৭)। মৃত্যু ও চিকিৎসাধীন রোগীর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের অফিস সহকারী কাম ডাটাএন্টি অপারেটর মোঃ শহিদ আনোয়ার।

আরও পড়ুন


আর্জেন্টিনা-কলম্বিয়ার শ্বাসরুদ্ধকর টাইব্রেকার (ভিডিও)

‘পরমাণু সমঝোতা সংক্রান্ত নীতিতে পরিবর্তন হবে না’

‘সিলিকন ফুয়েল প্লেট’ তৈরির কাজে হাত দিয়েছে ইরান

ইরাকের ইরবিল বিমানবন্দরের মার্কিন ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা


এদিকে ৫৮ জন ডাক্তারের বিপরীতে মাত্র ৩১ জন ডাক্তার নিয়ে খুড়িয়ে খুঁড়িয়ে চলছে। সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতাল। বাকী ২৭ পদে ডাক্তার শুন্য রয়েছে। এছাড়া ৫০ জন পরিচ্ছন্নকর্মীর মধ্যে রয়েছে মাত্র ২০ জন। এছাড়া ২০ জন ওয়ার্ডবয় ও ২০ জন আয়ার পদও শুন্য রয়েছে। ফলে ব্যবহারের টয়লেটগুলো অপরিচ্ছন্ন অবস্থায় রয়েছে। নোংড়া আর দূর্গন্ধে ব্যবহার করতে পারছেন রোগী ও তাদের স্বজনরা।

news24bd.tv এসএম