মুক্তাগাছায় চিকিৎসককে মারধরের অভিযোগে যুবলীগ সভাপতিসহ গ্রেপ্তার ৫

মুক্তাগাছায় চিকিৎসককে মারধরের অভিযোগে যুবলীগ সভাপতিসহ গ্রেপ্তার ৫

Other

ময়মনসিংহের মুক্তাগাছায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসককে লাঞ্ছিত ও মারধরের ঘটনায় উপজেলা যুবলীগের সভাপতি মাহববুল আলম মনিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মুক্তাগাছা থানা-পুলিশ। বুধবার ২টার দিকে মুক্তাগাছা শহর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পরে বুধবার সকালে জাহিদুল ইসলাম জুয়েল, রানা দে, মো. কামরুজ্জান ও রাকিবুল হোসেন শরীফকে
গ্রেপ্তার করে।

মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ দুলাল আকন্দ বলেন, মঙ্গলবার রাতেই ভুক্তভোগী চিকিৎসক এ এইচ এম সালেকিন মামুন বাদি হয়ে মুক্তাগাছা থানায় মামলা করেন।

গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে ইতিমধ্যে জেল হাজতে পাঠানো
হয়েছে।

মামলার বরাত দিয়ে ওসি জানান, মঙ্গলবার দুপুর ২টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি সেবার নম্বরে কল করেন মাহবুবুল হক মনি। এ সময় তিনি তার মায়ের করোনা পরীক্ষার জন্য বাসায় গিয়ে নমুনা সংগ্রহের বিষয়ে জানতে চান। তখন তাকে বলা হয়, বাসায় গিয়ে নমুনা সংগ্রহ বন্ধ রয়েছে।

হাসপাতালে নিয়ে এসে নমুনা জমা দেওয়ার পরামর্শ দেওয়া হয়। এর কিছুক্ষণ পর মনি তার দলবল নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মেডিকেল অফিসারের কক্ষে ঢুকে দরজা বন্ধ করে গালিগালাজ ও মারধর করেন।

এদিকে মুক্তাগাছায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক এএইচএম সালেহীন মামুনকে মারধরের ঘটনায় এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত কর্মবিরতি পালন করে হাসপাতালের
চিকিৎসক-নার্সসহ হাসপাতালে কর্মরতরা। দুপুরে সংবাদ সম্মেলন করে এ ঘটনার তীব্র নিন্দা জানান ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. উৎপল সরকারসহ চিকিৎসকরা।

আরও পড়ুন:


দিলীপ কুমারের দুটি দিক আমার মন্দ লাগে: তসলিমা

পাহাড়ে ম্যালেরিয়ার প্রকোপ, আক্রান্ত ৩২৬

দিলীপ কুমারের প্রকৃত নাম মোহাম্মদ ইউসুফ, দাফন করা হবে মুম্বাইয়ের কবরস্থানে

সিলেটে বজ্রপাতে ঝরল দুই প্রাণ


news24bd.tv / তৌহিদ