এমপি একরাম ফাউন্ডেশন থেকে করোনা রোগীদের চিকিৎসায় ৯ লাখ টাকা অনুদান

এমপি একরাম ফাউন্ডেশন থেকে করোনা রোগীদের চিকিৎসায় ৯ লাখ টাকা অনুদান

Other

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর নামে প্রতিষ্ঠিত একরাম চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনা রোগীদের চিকিৎসা সেবায় আরও ৯ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

বুধবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে একরামুল করিম চৌধুরী অনুদানের চেকগুলো হস্তান্তর করেন। অসুস্থ্য যুবলীগ নেতা সায়েদ মাহবুব পারভেজের চেকটি গ্রহণ করেন শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ
পিন্টু, ছাত্রলীগের অক্সিজেন ব্যাংকের চেকটি গ্রহণ করেন জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান।

এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুদানের ৫ লাখ টাকা দেওয়া হয়েছে লিভার ও কিডনী রোগে আক্রন্ত জেলা যুবলীগের সাবেক সভাপতি সাইদ মাহবুব পারভেজের চিকিৎসার জন্য, ২ লাখ টাকা জেলা ছাত্রলীগের তত্ত্বাবধানে পরিচালিত করোনা রোগীদের অক্সিজেন ব্যাংকের জন্য এবং বাকি ২ লাখ টাকায় এক লাখ মাস্ক ক্রয় করে তা সাধারণ জনগণের বিনামূল্যে বিতরণ
করা হবে।

এ সময় এমপি একরামুল করিম চৌধুরী করোনা পরিস্থিতিতে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে জনগণের পাশে দাঁড়ানোর আহবান জানান।

উল্লেখ্য, করোনা গত বছর থেকে একরাম চৌধুলী ফাউন্ডেশন করোনা রোগীদের চিকিৎসাসেবা, মাক্স, পিপিই সহ সুরক্ষা সামগ্রী এবং লকডাউনে কর্মহীন অসহায় লোকজনকে খাদ্য সহায়তা প্রদান করে আসছে।

আরও পড়ুন:


দিলীপ কুমারের প্রকৃত নাম মোহাম্মদ ইউসুফ, দাফন করা হবে মুম্বাইয়ের কবরস্থানে

একদিনে ১১ হাজার ১৬২ জনের করোনা শনাক্ত

রেকর্ড মৃত্যুর দিনে দেশে করোনা শনাক্তের হার ৩১.৩২ শতাংশ

পাহাড়ে ম্যালেরিয়ার প্রকোপ, আক্রান্ত ৩২৬

সিলেটে বজ্রপাতে ঝরল দুই প্রাণ


news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর