পরিকল্পনামন্ত্রীর মোবাইলের খোঁজ এখনও মেলেনি

পরিকল্পনামন্ত্রীর মোবাইলের খোঁজ এখনও মেলেনি

অনলাইন ডেস্ক

ছিনতাই হওয়া পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইলের খোঁজ এখনও পাওয়া যায়নি। মোবাইলের সর্বশেষ ব্যক্তির খোঁজ করছে পুলিশ। গত ৩০ মে রাজধানীর বিজয় সরণির ট্রাফিক সিগন্যালে মোবাইল ছিনতাই হওয়ার পর থেকে এ পর্যন্ত চারজনের হাত বদল হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করতে পারলেও সর্বশেষ ব্যক্তির খোঁজ এখনও পায়নি।

ফলে পরিকল্পনামন্ত্রীর মোবাইলটি উদ্ধার করা সম্ভব হয়নি।

মোবাইলটি চার দফায় চারজনের কাছে বিক্রি করা হয়েছে। সর্বশেষ বিক্রেতা ৩০ হাজার টাকা মোবাইলটি কিনেছেন। মোবাইল ছিনতাই হওয়ার ঘটনায় পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত সহকারি কাফরুল থানায় একটি মামলা করেছেন।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার আ স ম মাহতাবউদ্দিন জানান, মন্ত্রীর হাত থেকে যে ব্যক্তি মোবাইল ছিনতাই করেছে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সে মোবাইলটি আরেকজনের কাছে বিক্রি করেছিল। তাকেও গ্রেপ্তার করা হয়েছে। এভাবে তিনজন গ্রেপ্তার করা হয়েছে।  

হাতিরপুলের একটি দোকান থেকে ‘আইফোন-এক্স’মডেলের মোবাইলটি আরেকজনের কাছে বিক্রি করা হয় ২৫ থেকে ৪০ হাজার টাকার মধ্যে। ছিনতাইকারী, দোকানিসহ মোবাইলটি প্রথম যে তিনজনের হাতে গেছে, তারা সবাই এখন কারাগারে আছেন।

পুলিশ কর্মকর্তা মাহতাবউদ্দিন আরও বলেন, মন্ত্রীর মোবাইলটি দোকান থেকে যার কাছে বিক্রি করা হয়েছে, তার বিষয়ে কোনো তথ্য ওই দোকানির কাছে নেই। এ নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশ হওয়ায় সর্বশেষ ক্রেতা হয়তো জেনে গেছেন, এটা মন্ত্রীর ফোন। তাই তিনি মোবাইল বন্ধ রেখেছেন। সেই কারণে এখনও পুলিশ মোবাইলটি উদ্ধার করতে পারেনি।

আরও পড়ুন:


আর্জেন্টিনার বিপক্ষে জেসুসকে পাচ্ছে না ব্রাজিল

ফুটবল ইতিহাসে প্রথম ইউরো ফাইনালে ইংল্যান্ড

ভারতের নতুন মন্ত্রিসভায় চার বাঙালি

যমুনা নদীর পানি বৃদ্ধি, দেখা দিয়েছে তীব্র ভাঙ্গন

ইরানের নবনির্বাচিত প্রেসিডেন্টকে চিঠি দিলেন মোদি!


news24bd.tv / কামরুল