কুষ্টিয়ার কুমারখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ২

কুষ্টিয়ার কুমারখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ২

Other

কুষ্টিয়ার কুমারখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন। নিহত হাসিম উদ্দিন (৫৫) উপজেলার সদকী ইউনিয়নের পাথরবাড়িয়া মজিবুর রহমান হাইস্কুলের সহকারি শিক্ষক ও নন্দনালপুর ইউনিয়নের পুরাতন চড়াইকোল গ্রামের মৃত হিসাব উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার পৌনে ৯ টায় কুষ্টিয়া – রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কস্থ জিলাপীতলা এলাকায় স্থানীয়ভাবে তৈরি যানবাহন লাটাহাম্বার ধাক্কায় নিহত হন তিনি।

নিহত অপরজনের নাম টিপু প্রামাণিক (৪৫)।

তিনি কুমারখালী পৌর এলাকার মৃত মুনছের প্রামাণিকের ছেলে টিপু প্রামাণিক। তিনি গত বুধবার দিবাগত রাত পৌনে ২ টায় একই সড়কের নন্দনালপুর ইউনিয়নের ময়েনমোড়ে এলাকায় অজ্ঞাত যানের ধাক্কায় নিহত হন।

পুলিশ জানায়, ভ্যান চালক টিপু প্রামাণিককে কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কস্থ ময়েনমোড়ে এলাকায় কোন এক যানবাহন ধাক্কা দিয়ে চলে যায়। রাতে টহলরত অবস্থায় খবর পেয়ে কুমারখালী থানা পুলিশ তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

রাত আনুমানিক রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়।

আরও পড়ুন


‘নগদ’-এর পিন রিসেট করা যাবে নিজে নিজেই

সক্ষমতা বৃদ্ধিতে মোংলা বন্দরে কেনা হয়েছে অত্যাধুনিক ৫টি হারবার ক্রেন

তাসকিনের প্রথম অর্ধশতক, মাহমুদুল্লাহর সেঞ্চুরী

অভিনেত্রীকে ধর্ষণের পর নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি যুবকের


কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, রাতে অজ্ঞাত গাড়ির চাপায় একজন ভ্যান চালক নিহত হয়েছেন। অপরদিকে লাটাহাম্বার চাপায় সকালে স্কুল শিক্ষক নিহত হয়েছেন। এঘটনায় লাটাহাম্বা জব্দ করা হয়েছে।  

তিনি আরো বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।

news24bd.tv এসএম