সেই যুবলীগ সভাপতিকে অব্যাহতি
চিকিৎসককে মারধর

সেই যুবলীগ সভাপতিকে অব্যাহতি

Other

ময়মনসিংহের মুক্তাগাছায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসককে মারধর করার ঘটনায় উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল আলম মনিকে এবার দলীয় পদও হারাতে হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা যুবলীগের সভাপতির পদ থেকে সাময়িকভাবে অব্যাহতি দেয় জেলা আহবায়ক কমিটি।

বৃহস্পতিবার দুপুরে জেলা যুবলীগ আহবায়ক এডভোকেট আজহারুল ইসলাম ও যুগ্ম -আহবায়ক শাহরিয়ার মো. রাহাত খান, শাহ শওকত উসমান লিটন, রফিকুল ইসলাম পিন্টু, এইচএম ফারুক ও আখেরুল ইমাম সোহাগের যৌথ স্বাক্ষরিত এক বিবৃতিতে এতথ্য জানানো হয়।

জেলা যুবলীগ আহবায়ক এডভোকেট আজহারুল ইসলাম জানান, সংগঠনের সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থি কাজে জড়িত হয়ে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে সাময়িকভাবে উপজেলা যুবলীগের পদ থেকে মাহবুবুল আলম মনিকে অব্যাহতি দেওয়া হয়।

উল্লেখ্য, এর আগে গত মঙ্গলবার রাতে ভুক্তভোগী চিকিৎসক এ এইচ এম সালেকিন মামুন বাদী হয়ে মুক্তাগাছা থানায় মামলা করেন। মামলায় ওই চিকিৎসক অভিযোগ করেন, মঙ্গলবার দুপুর ২টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি সেবার নম্বরে কল করেন মাহবুবুল হক মনি। এ সময় তিনি তার মায়ের করোনা পরীক্ষার জন্য বাসায় গিয়ে নমুনা সংগ্রহের বিষয়ে জানতে চান। তখন তাকে বলা হয়, বাসায় গিয়ে নমুনা সংগ্রহ বন্ধ রয়েছে।

তার মাকে হাসপাতালে নিয়ে এসে নমুনা জমা দেওয়ার পরামর্শ দেওয়া হয়। এর কিছুক্ষণ পর মনি তার দলবল নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তার কক্ষে ঢুঁকে দরজা বন্ধ করে গালিগালাজ ও মারধর করেন। পরে রাতেই উপজেলা মাহবুবুল হক মনি এবং পরদিন দুপুরে তার চার সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে তারা কারাগারে আছেন।

আরও পড়ুন:


দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যুর দিনে করোনা শনাক্তের হার ৩১.৬২

ঢাকায় ৬৫ খুলনায় ৫৫ ও চট্টগ্রামে ৩৭ জনের মৃত্যু

রেকর্ড শনাক্তের দিনে নমুনা পরীক্ষা করা হয় ৩৬ হাজারেরও বেশি

হযরত খানজাহানের দিঘীর আহত কুমিরের চিকিৎসা চলছে

১৯৯ জন মৃত্যুর দিনে শনাক্ত ১১ হাজারেরও বেশি

রংপুরে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে নিহত ২


news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর