সৌরভের বাড়িতে কেন গেলেন মমতা?

সৌরভের বাড়িতে কেন গেলেন মমতা?

অনলাইন ডেস্ক

৮ জুলাই ওপার বাংলার বুকে একটি গুরুত্বপূর্ণ দিন। প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুর জন্মদিন ছাড়াও এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়েরও জন্মদিন । ফলে আজ বাঙালির কাছে দিনটি কার্যত বলা চলে 'দাদাগিরি' দিবস! গতরাতে ঘড়ির কাঁটা ১২ টা পার হতেই দাদা ভক্তরা সৌরভের জন্মদিন উপলক্ষ্যে উচ্ছ্বসিত! যে যাত্রায় এবার সামিল হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে বেহালার বাড়িতে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে তিনি সৌরভের বাড়িতে যান। তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। সৌরভও পাল্টা ধন্যবাদ দেন মুখ্যমন্ত্রীকে। বিকেল ৫.৪৭ নাগাদ মুখ্যমন্ত্রী বেরিয়ে যান সৌরভের বাড়ি থেকে।

প্রতি বারই জন্মদিনে সৌরভকে শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী। বাড়িতে ফুল-মিষ্টিও পাঠান। কিন্তু এবারই সম্ভবত প্রথম তিনি সৌরভকে বাড়িতে গিয়ে শুভেচ্ছা জানিয়ে এলেন, যা যথেষ্ট তাৎপর্য্যপূর্ণ।

উল্লেখ্য, সৌরভ এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে সম্পর্ক বরাবরই ভাল। এর আগে সৌরভ একাধিকবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে নবান্ন গিয়েছেন। কিন্তু মমতাকে এ ভাবে আলাদা করে সৌরভকে বাড়ি গিয়ে শুভেচ্ছা জানাতে সম্ভবত এর আগে দেখা যায়নি।   দু’জনের মধ্যে দীর্ঘক্ষণ কথা হয়।

সৌরভ সংবাদ মাধ্যমের সামনে হাজির হয়ে বলেন, আরও একটা বছর পার করলাম। এখন আমি পুরোপুরি ফিট। খুব ভাল আছি। কোভিড এখনও পুরোপুরি ঠিক হয়নি। আমি নিজেও সাবধানে রয়েছি। সবাইকে এখনও সাবধানে থাকতে হবে। পরে বাড়িতে আত্মীয়-স্বজনের সঙ্গে কেক কাটতে দেখা যায় সৌরভকে।

সৌরভের বাড়িতে মমতা যাওয়ায় রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে। রাজনৈতিক মহলের মতে, গত বিধানসভা ভোটে সৌরভ বিজেপিতে যোগ দিতে পারেন বলে গুঞ্জন ছড়িয়েছিল। সৌরভকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে তুলে ধরা হবেও বলে দাবি করা হয়। সৌরভ অবশ্য সে বিষয়ে মুখ খোলেননি। বিজেপিও সরকারিভাবে কিছু জানায়নি। সেই পরিস্থিতিতে সৌরভের বাড়িতে মমতা আসায় নয়া রাজনৈতিক মাত্রা যোগ হয়েছে।

news24bd.tv/আলী

এই রকম আরও টপিক