নরসিংদীতে গুলিবিদ্ধের ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার, পৌর মেয়রের পিস্তল জব্দ

নরসিংদীতে গুলিবিদ্ধের ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার, পৌর মেয়রের পিস্তল জব্দ

Other

নরসিংদীর মাধবদী পৌরসভার সাবেক কাউন্সিলরসহ দুইজন গুলিবিদ্ধের ঘটনায় তালিকাভুক্ত আসামি ছাত্রলীগ নেতা মাসুদ রানা ওরফে জুনিয়র মাসুদকে (২৬) গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। বুধবার রাতে ঢাকার কেরানীগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

একই ঘটনায় গুলি পরীক্ষার জন্য মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন মানিকের লাইসেন্সকৃত পিস্তল জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দুজ্জামান।

এতে প্রশাসনের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন গুলিবিদ্ধ নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মোঃ জাকারিয়া।

তিনি অবিলম্বে উক্ত মামলার প্রধান আসামি মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন মানিকসহ বাকি আসামিদেরও গ্রেপ্তারের দাবি জানান। সেইসাথে তার পক্ষের মামলার বাদী নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন এর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১৬ জুন মাধবদীতে স্থানীয় আওয়ামী লীগের এক অনুষ্ঠানে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিককে দাওয়াত না দেওয়ায় তার নেতৃত্বে প্রতিপক্ষ গ্রুপের নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন ও তার অনুসারীদের উপর প্রকাশ্যে হামলা গুলিবর্ষণ করা হয়। এতে আনোয়ার হোসেনের ছোট ভাই জাকারিয়াসহ দুইজন গুলিবিদ্ধ হয়।

এঘটনায় আনোয়ার হোসেন বাদী হয়ে মেয়র মোশাররফ হোসেন মানিককে প্রধান আসামি করে মোট ১১ জনের নাম উল্লেখ করে মাধবদী থানায় একটি মামলা দায়ের করে। এই মামলার চতুর্থ আসামি মাসুদ রানা ওরফে জুনিয়র মাসুদ। সে মাধবদী কলেজ শাখা ছাত্রলীগের নেতা ও মাধবদীর টাটাপাড়া মহল্লার মো. রিপন মিয়ার ছেলে।

একই ঘটনায় মেয়রের অনুসারী ও হামলায় অভিযুক্ত মোজাম্মেল বাদী হয়ে গুলিবিদ্ধ জাকারিয়াকে প্রধান আসামি করে ৭ জনের নামে একটি পাল্টা মামলা দায়ের করে। এই মামলায় গত ২৪জুন নরসিংদীর আদালতে হাজির হয়ে জামিন চাইতে গেলে মামলার বাদী আনোয়ার হোসেনকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয় আদালত।

আরও পড়ুন:


দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যুর দিনে করোনা শনাক্তের হার ৩১.৬২

ঢাকায় ৬৫ খুলনায় ৫৫ ও চট্টগ্রামে ৩৭ জনের মৃত্যু

রেকর্ড শনাক্তের দিনে নমুনা পরীক্ষা করা হয় ৩৬ হাজারেরও বেশি

হযরত খানজাহানের দিঘীর আহত কুমিরের চিকিৎসা চলছে

১৯৯ জন মৃত্যুর দিনে শনাক্ত ১১ হাজারেরও বেশি

রংপুরে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে নিহত ২


news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর