দর্শকদের কাছে ফারুকী-তিশার অনুরোধ

দর্শকদের কাছে ফারুকী-তিশার অনুরোধ

অনলাইন ডেস্ক

ওটিটি প্লাটফর্ম জি ফাইভে মুক্তি পাচ্ছে তিশা প্রযোজিত ও মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ওয়েব সিরিজ লেডিজ অ্যান্ড জেন্টলমেন। আজ রাত ১২টা থেকে জি ফাইভে ওয়েব সিরিজটি ফ্রি দেখতে পাবেন বাংলাদেশের দর্শকেরা।

তবে বিজ্ঞাপনমুক্তভাবে ওয়েব সিরিজটি দেখতে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ সাবস্ক্রাইব করতে হবে। আর ফেসবুকে পোস্ট দিয়ে সাবস্ক্রাইব করে সিরিজটি দেখার জন্য দর্শকদের কাছে অনুরোধ করেছেন সিরিজটির প্রযোজক নুসরাত ইমরোজ তিশা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী।

news24bd.tv

আজ বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে ২০ মিনিটের ব্যবধানে ফেসবুকে একই পোস্ট দিয়ে দর্শকদের প্রতি এই অনুরোধ জানান ফারুকী-তিশা। নিউজ-২৪ এর পাঠকদের জন্য তিশার ফেসবুক পোস্টটি হুবহু তুলে দেওয়া হলো-

“আজকে রাত বারোটায় জি ফাইভে রিলিজ পাচ্ছে আমার প্রযোজিত ও মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ওয়েব সিরিজ লেডিজ অ্যান্ড জেন্টলমেন!

যদিও বাংলাদেশ থেকে এটা ফ্রি দেখা যাবে, তবুও বিজ্ঞাপন থেকে মুক্ত থেকে সিরিজটা দেখার জন্য আপনারা সাবস্ক্রাইব করে দেখেন! ফ্রি দেখতে গেলে বিজ্ঞাপন থাকবে এবং সেটা বিন্জিংয়ের জন্য আদর্শ না!


আরও পড়ুনঃ

দেশের প্রতিটি অর্জন আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে: ওবায়দুল কাদের

জন্মদিনে প্রায় ৩ কোটি টাকার গাড়ি কিনলেন রণবীর

‘নগদ’-এর পিন রিসেট করা যাবে নিজে নিজেই

সক্ষমতা বৃদ্ধিতে মোংলা বন্দরে কেনা হয়েছে অত্যাধুনিক ৫টি হারবার ক্রেন


যারা সত্যিকারের বিন্জিংয়ের আমেজে কাজটা দেখতে চান, আমি বলবো সাবস্ক্রাইব করে কোনো বিজ্ঞাপন বিরতি ছাড়া দেখেন প্লিজ! এক মাসে মাত্র ষাট টাকা দিয়ে পাঁচজন ইউজার পাঁচটা আলাদা ডিভাইসে দেখতে পারবেন!

সো প্লিজ, প্লিজ, সাবস্ক্রাইব করে কাজটা দেখেন! আর আমাদেরকে জানান কেমন লাগলো!

ধন্যবাদ সবাইকে। ”

news24bd.tv / নকিব