ফোন করলেই ফ্রি অক্সিজেন পৌঁছে দেবে গাজীপুর মহানগর যুবলীগ

ফোন করলেই ফ্রি অক্সিজেন পৌঁছে দেবে গাজীপুর মহানগর যুবলীগ

Other

করোনা আক্রান্ত রোগীর পরিবার ফোন করলে বাড়িতে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেল।

বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগরীর ভোগড়া এলাকায় নিজ বাসভবন চত্বরে এক অনুষ্ঠানে তিনি এ কর্মসূচির উদ্বোধন করেন।

রাসেল সরকার বলেন, কোনো অসহায় করোনা রোগী যাতে অক্সিজেনের অভাবে না পড়েন, সেজন্য যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনাক্রমে গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে নিজ আয়োজনে বিনামূল্যে অক্সিজেন সরবরাহের উদ্যোগ নেওয়া হয়েছে। এ উপলক্ষে বিভিন্ন ওয়ার্ডে টিম গঠন করে হটলাইন খোলা হয়েছে।

‘০১৭১৩৫৯০৩৫৯ এবং ০১৭৫৮২৯৯৯৪৩ নম্বরে ফোন করলেই রোগীর কাছে অক্সিজেন সিলিন্ডার দ্রুত পৌঁছে দেওয়া হবে। এজন্য কাউকে কোনো খরচ দিতে হবে না। প্রাথমিকভাবে ২০টি সিলিন্ডার নিয়ে এ কর্মসূচি শুরু করা হলো। ’

একইসঙ্গে অনুষ্ঠানে কোরোনা রোগীর জন্য ভিটামিন-সি যুক্ত ফলমূল এবং স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক ও প্রয়োজনীয় ওষুধ দেওয়ারও ঘোষণা দেন রাসেল।

রাসেল বলেন, গত বছর করোনা শুরু হলে তার কর্মীদের সহায়তায় তালিকা তৈরি করে তিনি মহানগরীর ৫৭টি ওয়ার্ডে কর্মহীন ও অসহায় মানুষের ঘরে ঘরে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় ত্রাণসামগ্রী ও এলাকাবাসীর মাঝে বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ করেছেন; যা এখনও অব্যাহত রয়েছে।

কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে অংশ নেন গাজীপুর মহানগর যুবলীগ নেতা মো. আতিকুর রহমান খান রাহাত, আফজাল হোসেন সরকার পাভেল, ১৫ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মো. মনিরুজ্জামান মনির, ২৩ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক সাখাওয়াত হোসেন, ৪৭নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মনির হোসেন সাগর, ১৫ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহরাব হোসেন, ১৪ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম, ২৭ নং ওয়ার্ড যুবলীগ নেতা রফিকুল ইসলাম রবি, যুবলীগ নেতা মশিউর রহমান মাসুম, আক্তার সরকার, আনোয়ার পারভেজ প্রমুখ।

আরও পড়ুন:


দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যুর দিনে করোনা শনাক্তের হার ৩১.৬২

ঢাকায় ৬৫ খুলনায় ৫৫ ও চট্টগ্রামে ৩৭ জনের মৃত্যু

রেকর্ড শনাক্তের দিনে নমুনা পরীক্ষা করা হয় ৩৬ হাজারেরও বেশি

হযরত খানজাহানের দিঘীর আহত কুমিরের চিকিৎসা চলছে

১৯৯ জন মৃত্যুর দিনে শনাক্ত ১১ হাজারেরও বেশি

রংপুরে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে নিহত ২


news24bd.tv / তৌহিদ

সম্পর্কিত খবর