গোসল করতে বাথরুমে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ওসি ফয়েজুর
গোসল করতে বাথরুমে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ওসি ফয়েজুর

গোসল করতে বাথরুমে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ওসি ফয়েজুর

Other

কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিদর্শক মো. ফয়েজুর রহমান (৫২) বাথরুমে গোসল করার সময় মারা গেছেন। বৃহস্পতিবার দুপুরে থানার আবাসিক কক্ষে বাথরুমে পড়ে মারা যান তিনি।

খবরটি নিশ্চিত করেছেন থানার এসআই শাহাবুদ্দিন। এসময় তিনি বলেন, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তার কক্ষে তাকে ডাক দেওয়া হলে কোন সাড়া পাওয়া যায়নি।

তখন জানালা দিয়ে দেখা যায় তিনি বাথরুমের মধ্যে পড়ে আছেন। পরে দরজা ভেঙ্গে তাকে তুলে ডাক্তার এনে দেখানো হয়। ডাক্তার বলেন, তিনি মারা গেছেন। তারপরও দুপুর আড়াইটার দিকে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানেও ডাক্তার তাকে মৃতই বলেন।

হাসপাতালের চিকিৎসক ও পুলিশ স্টেশনের কর্মকর্তারা জানিয়েছেন, স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে। ওসি ফয়েজুর রহমান গতমাসে পোড়াদহ রেলওয়ে থানায় যোগদান করেছিলেন।

আরও পড়ুন


অক্সিজেন সিলিন্ডারসহ ছেলেকে আটকে রাখলো এএসআই, মারা গেলেন বাবা

তালেবানের হামলা: ২ স্থল বন্দর বন্ধ করে দিল ইরান

নিয়ন্ত্রণে আসার পর ফের রূপগঞ্জে কারখানায় ভয়াবহ আগুন

রূপগঞ্জের কারখানায় লাগা আগুনে ৪ জনের মৃত্যু, আহত ২৫


ওসি ফয়জুর রহমান থানায় একাই থাকতেন। তার পরিবার নিজ জেলা শেরপুরে ছিলেন। এসআই শাহাবুদ্দিন জানান মরদেহ শেরপুরে পাঠানো হয়েছে। ওসির হৃদপিন্ডে একটি রিং পড়ানো ছিলো বলেও জানান তিনি। তবে, কীভাবে পড়ে গেলেন তা বলতে পারেনি কেউ।

রেলওয়ে পুলিশের সদস্যরা জানান, মৃত্যুর আগেও তিনি সুস্থ-স্বাভাবিক ছিলেন। কোনো অসুস্থতার লক্ষণ তার ছিল না। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

news24bd.tv এসএম