খুলনায় করোনায় সাংবাদিক মোস্তফা কামালের মৃত্যু
খুলনায় করোনায় সাংবাদিক মোস্তফা কামালের মৃত্যু

খুলনায় করোনায় সাংবাদিক মোস্তফা কামালের মৃত্যু

Other

দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরোর সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আহমেদ (৫১) করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না ইলাহি .. রাজিউন)। বৃহস্পতিবার রাত একটায় তার মৃত্যু নিশ্চিত করেছেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক।  

জানা যায়, গত ১ জুলাই থেকে করোনা উপসর্গ নিয়ে মোস্তফা কামাল খালিশপুর আলমনগরের নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। পাশাপাশি তিনি হার্ট ও কিডনি রোগে ভুগছিলেন।

বৃহস্পতিবার তার করোনা পজেটিভ শনাক্ত হয়।  

গভীর রাতে অবস্থার অবনতি হলে তাকে প্রথমে খুলনার বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার মৃত্যু নিশ্চিত করেন।  

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সদাহাস্যজ্বল এই গণমাধ্যমকর্মীর মৃত্যুর খবর পেয়ে সহকর্মী ও শুভানুধ্যায়ীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

জানা যায়, ২০১৬ সালের ১ জুন মোস্তফা কামাল যুগান্তরের যোগদান করেন। এর আগে আঞ্চলিক পত্রিকা দৈনিক প্রবাহ ও বিভিন্ন জাতীয় দৈনিকে কাজ করেছেন।  

তিনি খুলনা প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সদস্য ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা।  

আরও পড়ুনঃ


বগুড়ার শেরপুরে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত

জন্মদিনে প্রায় ৩ কোটি টাকার গাড়ি কিনলেন রণবীর

‘নগদ’-এর পিন রিসেট করা যাবে নিজে নিজেই

তিস্তার পানি বিপৎসীমার ২০ সেন্টিমিটার ওপরে প্রবাহিত


news24bd.tv / কামরুল