৫ দিনের ব্যবধানে ২ ছেলের মৃত্যু, শোকে না ফেরার দেশে বাবাও
৫ দিনের ব্যবধানে ২ ছেলের মৃত্যু, শোকে না ফেরার দেশে বাবাও

৫ দিনের ব্যবধানে ২ ছেলের মৃত্যু, শোকে না ফেরার দেশে বাবাও

অনলাইন ডেস্ক

দুই ছেলের মৃত্যু তাও আবার এক সপ্তাহের মধ্যেই। এই শোক সইতে না পেরে না ফেরার দেশে পাড়ি জমালেন বগুড়ার প্রবীণ শিল্পপতি বাশার মেটাল ওয়ার্কসের মালিক আবদুল লতিফ বাশার। শুধু তাই নয়, পাঁচ ছেলের চারজনই তার আগে মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার (০৮ জুলাই) সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মৃত্যু হয় আবদুল লতিফ বাশারের।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯২ বছর।

বগুড়া শহরের নারুলি মধ্যপাড়ার জামে মসজিদে জানাজা শেষে বৃহস্পতিবার জোহরের নামাজের পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। আবদুল লতিফ বাশার পাঁচ ছেলে ও তিন মেয়ের জনক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বাশারের বড় ছেলে আইনুল হক সোহেল বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির সাবেক সভাপতি, দ্বিতীয় ছেলে এনামুল হক জুয়েল, তৃতীয় ছেলে যুক্তরাষ্ট্রপ্রবাসী আমিনুল হক কোয়েল, চতুর্থ ছেলে রবিউল হক পাভেল ও পঞ্চম ছেলে শফিউল হক রাফেল। এদের মধ্যে জুয়েল, পাভেল ও রাফেল বুদ্ধিপ্রতিবন্ধী ছিলেন।

আরও পড়ুন


ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনালের দিন ব্রাহ্মণবাড়িয়ার মাঠে থাকবে পুলিশ

নোয়াখালীতে করোনায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ১৪২

আফগানিস্তান যুদ্ধে পরাজয় মেনে নিয়ে যা বললেন বাইডেন

খুলনায় গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড


বড় ছেলে আইনুল হক সোহেল ২০১৮ সালের ১৮ এপ্রিল সকালে বগুড়া বিসিক শিল্পনগরীতে ‘গুঞ্জন মেটাল’ নামের নিজ মালিকানাধীন কারখানার দোতলার ছাদ থেকে পড়ে মারা যান। তার এ মৃত্যু নিয়ে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছিল। এক বছর আগে দ্বিতীয় ছেলে এনামুল হক জুয়েল (৫৫) অসুস্থ হয়ে মারা যান। গত ১ জুলাই চতুর্থ ছেলে রবিউল হক পাভেল (৪৩) ও ৬ জুলাই পঞ্চম ছেলে শফিউল হক রাফেল (৩৮) মৃত্যুবরণ করেন। এর আগে ২৮ বছর বয়সী এক নাতিকেও হারান শিল্পপতি বাশার। তিন বছরের ব্যবধানে চার ছেলে ও নাতিকে হারিয়ে আবদুল লতিফ বাশার বেশি অসুস্থ হয়ে পড়েন।

এদিকে আট দিনের ব্যবধানে বাবা ও দুই ছেলের মৃত্যুতে শুধু তাদের পরিবারে নয়, পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর